৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার ২২ আগস্ট ২০১৭ , ৯:০০ অপরাহ্ণ

diamond world

আনোয়ারের জন্য দোয়া চাইলেন শামীম ওসমান


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৬ পিএম, ১১ জানুয়ারি ২০১৭ বুধবার | আপডেট: ০৯:৩৪ পিএম, ১৩ জানুয়ারি ২০১৭ শুক্রবার


আনোয়ারের জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নতুন চেয়ারম্যান মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের জন্য দোয়া চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, আনোয়ার ভাই আমার বড় ভাই। তিনি আজ শপথ গ্রহণ করে জেলা পরিষদের দায়িত্ব নিতে যাচ্ছেন। তিনি যেন সকলের উন্নয়নের জন্য ভূমিকা রাখতে পারেন সেজন্য আপনাদের সকলের কাছে আমার বড় ভাইয়ের জন্য দোয়া চাই।

বুধবার ১১ জানুয়ারি সন্ধ্যায় নারায়ণগঞ্জের ইসদাইরে ওসমানী স্টেডিয়ামের বাইরের মাঠে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান। তিনি বলেন, একমাত্র মা ই জানেন সন্তান কি চায়, একমাত্র বাবাই সন্তানের চাহিদা পূরণ করেন। আমরা তো দেশের একটি ছোট্ট অংশে আছি মাত্র। আমাদের এই বিশাল দেশের আমাদের সকল জনগনের চাহিদা বুঝেন আমাদের বাবা মা জননেত্রী শেখ হাসিনা। উনি জানেন কিভাবে মানুষের মনে প্রবেশ করতে হয়, কিভাবে উন্নয়ন করতে হয়।

শামীম ওসমান বলেন, আমার নেত্রী শেখ হাসিনা বুঝেন সন্তান হারানোর কষ্ট, তিনি দেশবাসীর মাঝেই নিজের পরিবারকে খুজে পান। দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় ছুটে চলছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। সেই উন্নয়নের কাজে আমাদের আনোয়ার ভাই আজকে থেকে নিজেকে উজাড় করে দিবেন। তিনি মানুষের জন্যই কাজ করেছেন এবং আগামীতেও করবেন। আপনারা সবাই আনোয়ার ভাইয়ের পাশে থেকে তার জন্য দোয়া করবেন।
 
এসময় নতুন শপথ নেয়া জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান শামীম ওসমানের পাশেই ছিলেন। তিনিও হাসিমুখে সকলের কাছে তার নতুন এ যাত্রার জন্য দোয়া প্রার্থনা করেন। বক্তব্য দেয়ার আগে শামীম ওসমান উন্নয়ন মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং বিভিন্ন উন্নয়নমুলক কাজের চিত্র দেখে সন্তোষ প্রকাশ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা মহিলালীগের সভানেত্রী শিরিন বেগম প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ