১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ৫:৫৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

আমরা মহাজোটের সাথে নাই : রাঙ্গা


০৪ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৮:১৪  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


আমরা মহাজোটের সাথে নাই : রাঙ্গা

এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী জাতীয় পার্টির (এরশাদ) প্রেসিডিয়াম মেম্বার মো: মসিউর রহমান রাঙ্গা বলেছেন, নির্বাচনের কৌশল হিসেবে অনেক সময় এলায়েন্স (জোট) করা হয়। পরিস্থিতি বুঝে তখন আমরা বিবেচনা করবো। এখন পর্যন্ত আমরা এককভাবে নির্বাচনের কথাই ভাবছি। আমরা কোনো মহাজোটের সাথে নাই। প্রধানমন্ত্রীর একটা নতুন কনসেপ্ট ছিল বিরোধীদল ও সরকারি দল পার্লামেন্টে মারামারি না করে দেশের কল্যানে আমরা একসাথে কাজ করতে পারি। যে কারণে দেশের অভাবনীয় উন্নয়ন হয়েছে। আমি মনে করি সঠিক পথেই দেশ এগুচ্ছে।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে দুপুরে ২৮ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে সমবায় ব্যাংকের বিএসবিএল কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন। এসময় তার সাথে ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর চেয়ারম্যান আবুল কাশেমসহ উর্ধ্বতন কর্মকর্তা।

সমবায় প্রতিমন্ত্রী আরো বলেন, দেশের সমবায়ীদের একমাত্র আর্থিক প্রতিষ্ঠান সমবায় ব্যাংক সমবায়ীদের মানোন্নয়নে রুপকল্প-২০২১এর আলোকে বিশেষ আয় বর্ধক কর্মসূচী বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃষক বান্ধব সরকার পাচ হাজার টাকা পর্যন্ত নারায়ণগঞ্জ সমবায় ব্যাংক ভবনের দোকান বরাদ্দের ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের কোটা রাখার চেষ্টা করা হবে।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
অর্থনীতি -এর সর্বশেষ