১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ৫:৫৫ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

আরো ৫০ লাখ টাকার অনুদান সেলিম ওসমানের


০৭ জানুয়ারি ২০১৭ শনিবার, ০৭:৪৭  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


আরো ৫০ লাখ টাকার অনুদান সেলিম ওসমানের

সংসদ সদস্য সেলিম ওসমানের অর্থায়নে নির্মাণাধীন আরো দুটি স্কুলে ৫০ লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে। শনিবার সকালে বন্দরের মদনপুর ও ধামগড় ইউনিয়ন এলাকায় অবস্থিত নাগিনা জোহা উচ্চ বিদ্যালয় ও শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজের জন্য প্রত্যেকটি স্কুল পরিচালনা কমিটির হাতে ২৫ লাখ টাকার করে চেক হস্তান্তর করা হয়। আগামী ২১ ফেব্রুয়ারীর আগেই স্কুল দুইটির কাজ সম্পন্ন হওয়ার ঘোষণা দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এখন পর্যন্ত সেলিম ওসমান তার ব্যক্তিগত অর্থায়নে নির্মাণাধীন ৭টি স্কুলে মোট ২১ কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা অনুদান হিসেবে প্রদান করলেন।

শনিবার সকালে মদনপুর ইউনিয়নের বাগদোবাড়িয়া এলাকায় অবস্থিত নির্মাণাধীন নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের জন্য ২৫ লাখ এবং ধামগড় ইউনিয়নের হালুয়াপাড়া দশদোনা এলাকায় শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের জন্য ২৫ লাখ টাকার চেক স্কুল পরিচালনা কমিটির নেতৃবৃন্দের হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক ও জেলা পরিষদের সদস্য আবুল জাহের, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ সালাম, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, জাতীয় পার্টি নেতা শাহ আলম, কামাল হোসেন, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও অন্যান্য নেতৃবৃন্দরা।

উল্লেখ্য সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তিনি ব্যক্তিগত তহবিল থেকে ৭টি ইউনিয়নে ৭টি নতুন স্কুল নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। স্কুল নির্মাণে ইতোমধ্যেই তিনি ২১ কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা অনুদান হিসেবে প্রদান করেছেন। স্কুল গুলোর মধ্যে সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে কুড়েরপাড় শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৪৫ লাখ টাকা, গোগনগর ইউনিয়নে পুরান সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৬৫ লাখ, বন্দর উপজেলার বন্দর ইউনিয়নের পুরান বন্দর এলাকায় নাসিম ওসমান মডেল হাইস্কুলে, ২ কোটি ৯৫ লাখ, মুছাপুর ইউনিয়নের ত্রিবেনী এলাকায় শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে ৫ কোটি ৩২ লাখ ৫০ হাজার, মদনপুর ইউনিয়নের বাগদোবাড়িয়া এলাকায় নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৯৫ লাখ টাকা, ধামগড় ইউনিয়নের হালুয়াপাড়া দশদোনা এলাকায় শেখ জামাল উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৬৫ লাখ টাকা কলাগাছিয়া ইউনিয়নের মাধবপাশা এলাকায় আলহাজ্ব খোরশেদুনেচ্ছা উচ্চ বিদ্যালয়ে ১ কোটি ৭৫ লাখ টাকা। এছাড়াও একই ইউনিয়নের কল্যান্দি এলাকায় পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে উন্নয়নের জন্য ৫০ লাখ টাকার অনুদান দিয়েছেন।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শিক্ষাঙ্গন -এর সর্বশেষ