৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭ , ৫:৪৯ অপরাহ্ণ

আলীগঞ্জ মাঠ রক্ষায় যা করনীয় করবো: ডিসি


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:২৬ পিএম, ৯ জানুয়ারি ২০১৭ সোমবার


আলীগঞ্জ মাঠ রক্ষায় যা করনীয় করবো: ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেছেন, কোন জায়গা যে উদ্দেশ্যে অধিগ্রহণ করা হয় সেই উদ্দেশ্য বাস্তবায়ন করা না হলে ওই জায়গা জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করতে হয়। সেখানে অন্য কিছু করার সুযোগ নেই। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আলীগঞ্জ মাঠটিকে মাঠ হিসেবে রাখতে যা যা করণীয় সেটা করবো। আলীগঞ্জ ক্লাবের গ্রহনযোগ্যতা বৃদ্ধিতে জনসম্পৃক্ততা আরো বাড়ানোর তাগিদ দেন ডিসি। তিনি আরো বলেন, আমরা মাদকমুক্ত সমাজ গড়তে চাই। আগামী আইনশৃঙ্খলা সভাতেও আমরা পুলিশ সুপার, র্যাবের সিও সহ সমন্বিত পদক্ষেপ নিব। মাদক, সন্ত্রাস, জঙ্গী ও দুর্নীতি মুক্ত নারায়ণগঞ্জ গড়তে অগ্রনী ভূমিকা পালন করত চাই। এ বিষয়ে জনপ্রতিনিধিরাও একযোগে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি এ বিষয়ে মিডিয়ারও সহযোগীতা করেন।

সোমবার ৯ জানুয়ারী সকালে নারায়ণগঞ্জের ফতুল্লার আলীগঞ্জ খেলার মাঠে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ৫ম শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন জেলা প্রশাসক। এর আগে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক। একই সময় আলীগঞ্জ ক্লাবের পতাকা উত্তোলন করেন ক্লাব সভাপতি কাউসার আহম্মেদ পলাশ। পরে পায়রা উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা। এরপর বল করেন পলাশ ও ব্যাট করেন জেলা প্রশাসক। এর আগে আলীগঞ্জ মাঠের ইতিহাস ও বতর্মান অবস্থা হাইকোর্টের আদেশের বিষয়টি  তুলে ধরেন পলাশ।

সোমবার উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া। সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক এবং আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ¦ কাউসার আহম্মেদ পলাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কে. ইউ. এম আকসির, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু, সহ সভাপতি এ.জেড.এম ইসমাইল বাবুল, ফতুল্লা থানার ওসি কামালউদ্দিন। অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম মেম্বার, সহ সভাপতি হাজী নাসির উদ্দিন, অর্থ সম্পাদক হাজী আরিফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সাত্তার, আবুল হোসেন, শাহাদাৎ হোসেন সেন্টুসহ আলীগঞ্জ ক্লাবের কর্মকর্তবৃন্দ  প্রমুখ।

সকালে টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় টসে জিতে ফিল্ডিং নেয় নীট কনসার্ন ক্রিকেট একাডেমী। ব্যাটিংয়ে পাঠায় প্রতিপক্ষ ইষ্ট এন্ড ক্লাবকে। টুর্নামেন্টে এবছর ৩২টি দল অংশ নিচ্ছে। যাতে নারায়ণগঞ্জ ছাড়াও ঢাকার বেশ কয়েকটি দল রয়েছে। খেলা হবে নকআউট পদ্ধতিতে। প্রথম রাউন্ডের খেলা চলবে ২৭ জানুয়ারী পর্যন্ত। সর্বমোট ৩১টি খেলা হবে।

কাউসার আহম্মেদ পলাশ জানান, চ্যাম্পিয়ণ দল পাবে ২ লাখ টাকা ও নমুনা ট্রফি। রানার্স আপ দল পাবে ১ লাখ টাকা ও নমুনা ট্রফি। এছাড়া পুরস্কারের মধ্যে রয়েছে প্রতি খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে একটি মাল্টিমিডিয়া মোবাইল সেট দিবেন শ্রমিকনেতা আবুল হোসেন। সেমিফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে রয়েছে একটি থ্রি জি মোবাইল সেট। ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে রয়েছে একটি আর্ন্তজাতিকমানের ক্রিকেট ব্যাট। ম্যান অব দ্যা সিরিজ পাবে একটি ক্রিকেট ব্যাটসহ ক্রিকেট সেট। 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ