১২ আষাঢ় ১৪২৪, মঙ্গলবার ২৭ জুন ২০১৭ , ৪:১৮ পূর্বাহ্ণ

diamond world

আল্লাহর ওয়াস্তে রামপাল বিদ্যুৎ কেন্দ্র বন্ধ করেন : রফিউর রাব্বি


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৯ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার


আল্লাহর ওয়াস্তে রামপাল বিদ্যুৎ কেন্দ্র বন্ধ করেন : রফিউর রাব্বি

জাতীয় সম্পদ সুন্দরবন বাঁচানোর দাবিতে আলোচনা সভা করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা শাখার নেতারা। ১৫ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের চাষাঢ়া শহীদ মিনারে “বিজয় দিবসের অঙ্গীকার সুন্দরবন হবে না উজাড়” স্লোগানে এ আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা শাখার সভাপতি সজীব শরীফের সভাপতিত্বে তেল, গ্যাস ও খনিজ সম্পদ রক্ষা কমিটি জেলা শাখার আহবায়ক রফিউর রাব্বি বলেন, সমাজতন্ত্র, সাম্যতা, সাম্প্রদায়িকতা থেকে শুরু করে সবকটি মৌলিক বিষয়ের অধিকার খর্ব করেছে এই সরকার। সংবিধানের ৮ম সংশোধনীর রাষ্ট্র ধর্ম ইসলাম ঘোষণার মধ্যো দিয়ে চরিত্রহীন স্বৈরাচার এরশাদ শুরু করেছে এবং পরবর্তীতে এর ধারাবাহিকতায় সবকটি সরকার একই পথে হাটছে। এতে দেশের মধ্যে শ্রেনী বিভাজনের বৈষম্যে দেখা দিয়েছে সাম্প্রদায়িক হামলার মত ঘটনা। রামপাল বিদ্যুৎ কেন্দ্রের ভয়াবহতার কথা সবাই বুঝলেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকার দলীয় লোকেরা সেটা বোঝে না। এমনকি যে দেশ ভারতের সাথে চুক্তি করেছে সে দেশের ১৪/১৫ টি সংগঠন এ বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের বিরুদ্ধে আন্দোলন করেছে। সরকারের তীব্র নিন্দা করে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাবখানা এমন দেখায় যেন এই দেশের ধারক বাহক একমাত্র তিনিই। তাকে ছাড়া উন্নয়ন সম্ভব নয় যেন তিনি একমাত্র উন্নয়নের প্রতীক। দেশের মানুষ ভোট দিয়ে একটি দলকে ক্ষমতায় বসায় বলেই তারা যে কোন সিদ্ধান্ত নিতে পারে না। এর ক্ষমতা তাদের নেই। আর তাছাড়া এ সরকার তো কোন মানুষের ভোটে ক্ষমতায় আসে নাই। তাইতো তারা এ দেশের সম্পদের কদর বোঝে না। এসময় তিনি অনুরোধ করে বলেন, আল্লাহর ওয়াস্তে রামপাল বিদ্যুৎ কেন্দ্র বন্ধ করেন, পাপ থেকে মুক্তি পেয়ে যাবেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানের দেশের রামপাল ধ্বংস সহ সরকারের নিন্দা করেন এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি লাকি আক্তার,বাংলাদেশ কমিনিষ্ট পার্টি জেল শাখার সভাপতি হাফিজুল ইসলাম হাফিজ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ