১২ চৈত্র ১৪২৩, রবিবার ২৬ মার্চ ২০১৭ , ৫:১১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

উন্নয়নের যাত্রা শুরু মেয়র ও কাউন্সিলরদের


০৯ জানুয়ারি ২০১৭ সোমবার, ০৮:৪১  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


উন্নয়নের যাত্রা শুরু মেয়র ও কাউন্সিলরদের

নগরভবনে নব নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী এবং ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের যাত্রা শুরুর মধ্য দিয়ে সকল জনপ্রতিনিধিদের উন্নয়নের যাত্রার সূচনা হলো। এতে করে প্রতিটি ওয়ার্ডবাসীর দেয়া ভোটের রায়ের যথার্থ মূল্যায়ন করে তাদের সকল উন্নয়ন করা সকল তাদেরকে নাগরিক সেবা দেয়া শুরু হলো কাউন্সিলরদের। সোমবার ৯ জানুয়ারি থেকে তাই উন্নয়নের নতুন যাত্রা শুরু হলো নগরবাসীর। আর সেই উন্নয়নে কাজ করবে প্রতিটি ওয়ার্ড কাউন্সিলর আর তাদের কাজের সমন্নয় করবে নতুন মেয়র আইভী।
 
উন্নয়নের প্রত্যাশা নিয়ে তাই মেয়র ও কাউন্সিলরদের সাথে নগরবাসীও তাদের যাত্রার সাক্ষী হতে পায়ে হেটে মেয়র আইভীর সাথে সকালে নগর ভবনে এসেছেন। অনেকেই আবার সকাল থেকেই নগরভবনের সামনে এসে অবস্থান করে ছিলেন তাদের নতুন মেয়র ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য। এদের সকলেরই একটাই চাওয়া ছিল যেসকল উন্নয়নমুলক কাজ চলমান আছে সেগুলো যেন এই পাঁচ বছরে সম্পন্ন হয় এবং নতুন নতুন উন্নয়নমুলক কাজ শুরু হয়। নগরবাসীর সকল প্রাণের চাওয়াগুলো যেন এ পাঁচ বছরেই পূরণ হয় আর নারায়ণগঞ্জবাসী যাদেরকে ভয় পেত, যাদের ভয়ে ব্যবসা বানিজ্য নগরবাসী সঠিকভাবে করতে পারতোনা, যেই সন্ত্রাসীদের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর এই আইভী সেই প্রতিবাদী আওয়াজ যেন সবসময় সোচ্চার থাকে সেটিই নগরবাসীর মূল প্রত্যাশা।
 
সকাল থেকেই তাই কাউন্সিলরদের পদচারনায় নগরভবন হয়ে উঠে জনপ্রতিনিধিদের মিলন মেলায়। আর সকল জনপ্রতিনিধিই একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখেন। একে অপরের সাথে কুশল বিনিময় করেন। এদের মধ্যে অনেকেই ক্ষমতাসীন দল আওয়ামীলীগ এবং অন্যতম বিরোধী দল বিএনপির হলেও সোমবার দিনটিতে কারো সাথে কারো কোন অন্যরকম আচরণ লক্ষ্য করা যায়নি। সবার মুখে এদিন একটি কথাই ছিল সৃষ্টিকর্তা আমাদেরকে মানুষের কাজ করার জন্য সুযোগ করে দিয়েছেন, মানুষ তাদের মুল্যবান ভোট দিয়ে আমাদের ঋণী করে রেখেছে এবং দলমত জাতি-বর্ণ নির্বিশেষে সকলের উন্নয়ন করে সেই ঋন পরিশোধ করতে হবে। উন্নয়নের ক্ষেত্রে কোন বাছ বিচার করা যাবেনা।
 
এদিকে একই সুর ভেসে আসে নতুন মেয়র আইভীর কন্ঠেও। তিনি বলেন, ‘আমি নারায়ণগঞ্জবাসীর কাছে কৃতজ্ঞ। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। কারণ তিনি জনতার হৃদয়ের স্পন্দন বুঝে নারায়ণগঞ্জের মানুষের প্রতি আস্থা রেখে বিশ্বাস রেখে আপনাদের প্রিয় সন্তান আপনাদের বোন প্রিয় আইভীর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছিলেন। নারায়ণগঞ্জ মান সম্মান ইজ্জত রক্ষা করে সেই নৌকায় জনতার রায় ভোট দিয়ে আমাকে এবার নির্বাচিত করেছেন। জয়তু শেখ হাসিনা। আপনারা যে সম্মান দিয়েছেন আমি ও আমার পরিবার আপনাদের ঋণ কোনদিনই শোধ করতে পারবো না। তাই জীবনের শেষবিন্দু পর্যন্ত আমি নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই সবার পাশে থাকতে চাই। ’
 
এদিকে নগরভবনে এসে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, মহান আল¬াহর দরবারে হাজার শুকরিয়া। দলমত, জাতি, ধর্ম, নির্বিশেষে সকলের জনপ্রতিনিধি হিসেবে কাজ করতে চাই। আমি মানুষের উন্নয়নের জন্যই কাজ করবো।
 
৫নং ওয়ার্ডের নতুন কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল জানান, আমি নতুন হিসেবে সকলের কাছে দোয়াপ্রার্থী। আমি আমার ওয়ার্ডবাসীর উন্নয়নে চেষ্টার কোন কমতি রাখবোনা। আমি সবাইকে নিয়ে ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে একসাথে কাজ করবো।
 
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডে হাজী মোঃ ওমর ফারুক, ২নং ওয়ার্ডে ৭ খুন মামলায় অব্যাহতিপ্রাপ্ত বিএনপি নেতা ইকবাল হোসেন, ৩ নং ওয়ার্ডে শাহজালাল বাদল, ৪ নং ওয়ার্ডে  আওয়ামীলীগের আরিফুল হক হাসান, ৫নং ওয়ার্ডে বিএনপি দলীয় সাবেক এমপি গিয়াসের পুত্র মোঃ সাদরিল, ৬নং ওয়ার্ডে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহবায়ক মতিউর রহমান মতি, ৭নং ওয়ার্ডে আলী হোসেন আলা, ৮নং ওয়ার্ডে রুহুল আমিন,  ৯নং ওয়ার্ডে ইসরাফিল প্রধান, ১০নং ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা ইফতেখার আলম খোকন, ১১ নং ওয়ার্ডের বিএনপি নেতা জমশের আলী ঝন্টু, ১২ নং ওয়ার্ডে নগর বিএনপি নেতা শওকত হাশেম শকু, ১৩নং ওয়ার্ডে মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ১৪ নং ওয়ার্ডে শফিউদ্দিন প্রধান, ১৫ নং ওয়ার্ডে কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, ১৬নং ওয়ার্ডে নগর সেচ্ছাসেবকলীগ সভাপতি নাজমুল আলম সজল, ১৭ নং ওয়ার্ডে মো: আব্দুল করিম বাবু ওরফে ডিসবাবু, ১৮নং ওয়ার্ডে কবির হোসাইন, ১৯ নং ওয়ার্ডে ফয়সাল আহাম্মেদ সাগর, ২০ নং ওয়ার্ডে গোলাম নবী মুরাদ, ২১ নং ওয়ার্ডে হান্নান সরকার, ২২নং ওয়ার্ডে কাউন্সিলর সুলতান আহম্মেদ ভূঁইয়া, ২৩ নং ওয়ার্ডে কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল, ২৪নং ওয়ার্ডে কাউন্সিলর আফজাল হোসেন, ২৫নং ওয়ার্ডে এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ডে মোঃ সামছুজ্জোহা, ২৭নং ওয়ার্ডে কামরুজ্জামান বাবুল কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।  
 
এছাড়া সংরক্ষিত ১ নং ওয়ার্ডে (১,২ ও ৩) মাকসুদা মোজাফফর, ২ নং ওয়ার্ডে (৪,৫ ও ৬) মনোয়ারা বেগম, সংরক্ষিত ৩ নং ওয়ার্ডে (৭,৮ ও ৯) মহিলা দলের আয়েশা আক্তার দিনা, সংরক্ষিত ৪ নং ওয়ার্ডে (১০,১১ও ১২) মিনোয়ারা বেগম, সংরক্ষিত ৫ নং ওয়ার্ডে (১৩,১৪,১৫) শারমিন হাবিব বিন্নি, সংরক্ষিত ৬ নং ওয়ার্ডে (১৬, ১৭,১৮) নগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাসানের স্ত্রী আফসানা আফরোজ, সংরক্ষিত ৭ নং ওয়ার্ডে (১৯,২০,২১) শিউলী নওশাদ, সংরক্ষিত ৮ নং ওয়ার্ডে (২২,২৩,২৪) শাওন অংকন, সংরক্ষিত ৯ নং ওয়ার্ডে (২৫,২৬,২৭) হোসনে আরা জয় পেয়েছেন।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
মহানগর -এর সর্বশেষ