১২ চৈত্র ১৪২৩, রবিবার ২৬ মার্চ ২০১৭ , ৫:১২ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

এনটিভি কমেডি শো-তে রানারআপ নারায়ণগঞ্জের শামীম


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৮:১৯  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


এনটিভি কমেডি শো-তে রানারআপ নারায়ণগঞ্জের শামীম

বাংলাদেশ স্যাটেলাইট টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত জনপ্রিয় কমেডি শো ‘মার্সেল হা-শো’র সিজন-৪ এর দ্বিতীয় স্থান অধিকার করে চমক দেখিয়ে রানারআপ হয়েছেন নারায়ণগঞ্জের কৃতি সন্তান নজরুল ইসলাম শামীম। নারায়ণগঞ্জের একজন পরিচিত মুখ নজরুল ইসলাম শামীম। ৮ জানুয়ারি রবিবার রাতে অনুষ্ঠানের ফাইনাল লড়াইয়ে শামীমের প্রথম রানারআপ নিশ্চিত হয়েছে।
 
নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন শিবুমার্কেট কুতুবআইল এলাকার হাজী সুরুজ মিয়া ও মাতা নূর জাহান বেগমের সংসারে দুই কন্যা সন্তান ও এক ছেলে সন্তানের মধ্যে নজরুল ইসলাম শামীম সবার বড়। নজরুল ইসলাম শামীম একজন ব্যবসায়ী। গত দু’বছর ধরে শামীম পুরোদমে কৌতুক অভিনয়ে মনোনিবেশ করেছিলেন।
               
নজরুল ইসলাম শামীম বলেন, ‘এই প্লাটফর্মটা না থাকলে হয়তো আমরা মানুষের এত কাছে আসতে পারতাম না। শেষ হয়ে গেল মার্সেল হা-শো। মিস করব, খুব খুব মিস করব পুরো পরিবারকে।’ খোজ নিয়ে জানাগেছে, ছোটবেলা থেকেই শামীম ছিলেন চঞ্চল ও হাস্যোজ্জ্বল স্বভাবের। সব সময় মুখে যেন এক ঝলক হাসি লেগেই থাকত তার।
 
স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধুদের মধ্যে কারো মন খারাপ দেখতে পেলে তার কাছে গিয়ে হাসিমাখা মুখে কৌতুকের ভনিতায় সব দুঃখ দূর করার চেষ্টা করতেন শামীম। নারায়ণগঞ্জে কৌতুক অভিনেতা হিসেবে শামীমের ব্যাপক পরিচিত রয়েছে। বর্তমানে সে তার নিজ জেলা নারায়ণগঞ্জে কয়েকজন কমেডিয়ান নিয়ে নারায়ণগঞ্জ কমেডি ক্লাব নামে একটি কমেডি ক্লাব প্রতিষ্ঠা করেছেন।
 
অনুষ্ঠানের তাগিদে শামীম ঘুরে বেড়িয়েছেন দেশ বিদেশ। এটিএন-এ প্রচারিত কমেডি আওয়ার এ পারফর্ম সহ স্টেজ মাতাচ্ছেন নিয়মিত। ইতিমধ্যেই জাজ জুয়েল আইচ, মাজহারুল ইসলাম, নায়িকা নিপুন, সাজু খাদেমসহ সবার মন জয় করেছেন। তিনি মানুষকে সবসময় প্রাণবন্ত থাকতে তার কমেডি কর্মকান্ড আজীবন চালিয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেছেন।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ