১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ১:৩৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

কদমরসুল কলেজের মাসিক সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত


০৭ জানুয়ারি ২০১৭ শনিবার, ০৯:১৫  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


কদমরসুল কলেজের মাসিক সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বন্দর ২৩নং ওয়ার্ডে অবস্থিত কদমরসুল কলেজের পরিচালনা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছেন। কদমরসুল কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি প্রফেসর শিরীন বেগমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির উপদেষ্টা ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সেলিম ওসমান যিনি ইতোপূর্বে কলেজকে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ে রূপান্তর ও সরকারী করণের জন্য ব্যক্তিগত অর্থায়ন এবং ব্যবসায়ীদের সহযোগীতায় কলেজে ১০ কোটি টাকার উন্নয়নের ঘোষণা দিয়ে ছিলেন।
 
৭ জানুয়ারী শনিবার সকাল ৮টায় কদমরসুল কলেজের সভাকক্ষে সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়।
 
সভায় সংসদ সদস্য সেলিম ওসমানের দিক নির্দেশনা ও সর্বসম্মতিক্রমে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
 
কলেজে নতুন একটি বহুতল ভবন নির্মাণ, কলেজটিকে সরকারীকরণ করার প্রক্রিয়ার অগ্রগতি, কলেজের সীমানা প্রাচীর নির্মাণ, কলেজের জমির উপর পরিত্যক্ত একটি পানির ট্যাংকি অপসারনে প্রয়োজনী পদক্ষেপ গ্রহণ এবং কলেজের ভর্তি হওয়ার নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া সহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
 
সভায় আরো উপস্থিত ছিলেন, পরিচালনা কমিটির সদস্য সচিব ও কলেজের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, জেলা পরিষদের সদস্য আবুল জাহের, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন সহ পরিচালনা কমিটির অন্য নেতৃবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শিক্ষাঙ্গন -এর সর্বশেষ