১৫ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ১:১৪ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

কলকাতার কাছে ৩-১ গোলে হারলো আলীগঞ্জ ক্লাব, মাঠ রক্ষায় শপথ


৩০ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার, ০৯:০৮  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


কলকাতার কাছে ৩-১ গোলে হারলো আলীগঞ্জ ক্লাব, মাঠ রক্ষায় শপথ

সফরকারী ভারতের কোলকাতা রাজপুর জুনিয়র ফুটবল কোচিং স্কুলের কাছে ৩-১ গোলে হারলো নারায়ণগঞ্জের আলীগঞ্জ ক্লাব।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার ঐতিহ্যবাহী আলীগঞ্জ মাঠে প্রদর্শনী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলার শুরুতে ৮ মিনিটের মাথায় সজীবের গোলে স্বাগতিকদের উল্লাসে মাতিয়ে তোলে। তবে তাদের সেই স্বাগতিকদের উল্লাস বেশীক্ষণ স্থায়ী হতে দেয়নি রাজপুরের খেলোয়াররা। ১০ মিনিটের মাথায় রাজপুরের সুজিত গোল করে দলকে সমতায় ফেরায়। এরপর ৪২ মিনিটে ইমরান হোসাইন ও ৫০ মিনিটে শাহীনের গোলে জয় নিশ্চিত করে রাজপুর।

আলীগঞ্জ ক্লাবের সভাপতি এবং জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ পলাশের সভাপতিত্বে প্রদর্শনী ফুটবল ম্যাচের প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিবাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক কুতুবউদ্দিন আকসির, ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন, ওসি তদন্ত শাহজালাল, ভারতীয় দলটির কর্মকর্তা সুজিত সমাদ্দার, এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি আব্দুস সালাম, আলীগঞ্জ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, অর্থ সম্পাদক আরিফ হোসেন, ক্রীড়া সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, শ্রমিক নেতা শাহাদাৎ হোসেন সেন্টু, হুমায়ন কবির, রনি প্রমুখ।

খেলা শেষে পুরস্কার বিতরণীর পূর্বে ঐতিহ্যবাহী আলীগঞ্জ মাঠটি রক্ষার শপথ করেন আলীগঞ্জ ক্লাবের কর্মকর্তাবৃন্দ, খেলোয়ারসহ উপস্থিত জনতা। এসময় কাউসার আহাম্মেদ পলাশ বলেন, রক্ত দিয়ে জীবনের বিনিময়ে হলেও মাঠটি রক্ষা করবো। অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিত অতিথিরাও মাঠ রক্ষার বিষয়ে একাত্মতা পোষণ করে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমানও মাঠ রক্ষার বিষয়ে একাত্মতা পোষণ করে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠানে বক্তারা আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউসার আহম্মেদ পলাশকে দেশের সেরা ক্রীড়া সংগঠক হিসেবে ঘোষণার দাবি জানান। কোলকাতা রাজপুর জুনিয়র ফুটবল কোচিং স্কুলের কর্মকর্তা সুজিত সমাদ্দার বলেন, তিনি আলীগঞ্জে এসে অভিভূত। আলীগঞ্জ ক্লাবের সভাপতিকে তাদের ওইখানে নিয়ে তিনি সংবর্ধনা দিবেন বলেও আশ্বাস দেন।

উল্লেখ্য গত ২২ মার্চ একনেকের বৈঠকে নারায়ণগঞ্জের আলীগঞ্জ খেলার মাঠে সরকারী কর্মকর্তাদের জন্য ১৫ তলা আটটি আবাসিক ভবন নির্মাণের যে সিদ্ধান্ত গৃহীত হয় সেই সিদ্ধান্তের বৈধতাকে চ্যালেঞ্জ করে গত ৭ এপ্রিল আলীগঞ্জ ক্লাব ও আলীগঞ্জ হাইস্কুলের সভাপতি কাওসার আহমেদ পলাশ একটি রীট পিটিশন দায়ের করেন। ১০ এপ্রিল শুনানী শেষে আদালত গত ২২ মার্চ একনেকের বৈঠকে গৃহীত সিদ্ধান্ত কেন অবৈধ ঘোষণা করা হবেনা সে মর্মে মন্ত্রীপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মূখ্যসচিব, অর্থসচিব, পরিকল্পনা সচিব, গণপূর্ত নারায়ণগঞ্জ বিভাগের নির্বাহী প্রকৌশলীসহ ৮ কর্মকর্তার উপর রুল নিশি জারি করেন। সর্বশেষ গত ২৯ আগষ্ট আলীগঞ্জ খেলার মাঠ রক্ষা করে ৮টি ১৫ তলা ভবন নির্মাণ সম্ভব কিনা তা ৩০ দিনের মধ্যে তদন্ত করে পরিবেশ অধিদফতরের মহাপরিচালককে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন উচ্চ আদালতের একটি বেঞ্চ।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
খেলাধুলা -এর সর্বশেষ