১২ আষাঢ় ১৪২৪, মঙ্গলবার ২৭ জুন ২০১৭ , ৪:২৭ পূর্বাহ্ণ

diamond world

কারিনা কাপুরের সন্তান তৈমূর


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:৩০ এএম, ২১ ডিসেম্বর ২০১৬ বুধবার


কারিনা কাপুরের সন্তান তৈমূর

ভারতীয় জনপ্রিয় নায়িকা কারিনা কাপুুরের এক মাত্র ছেলে সন্তান তৈমূর। এ নিয়ে দেশ বিদেশেও বেশ বিতর্ক সৃষ্টি হয়েছে। তৈমূর কারিনা কাপুর ও সাইফ আলী খানের প্রথম পূত্র সন্তান। সূত্র: বিডি২৪লাইভ

জানাগেছে, কারিনা কাপুর এখন এক পুত্রসন্তানের জননী। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভূমিষ্ঠ হয়েছে কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের প্রথম সন্তান তৈমূর।

আর জন্মনোর মাত্র কয়েক ঘণ্টার এর বেশি নয় সন্তানের নাম নিয়ে উঠেছে ঝর। তার যে নাম রাখা হয়েছে, তা নিয়ে বিতর্কে উত্তাল সোশ্যাল মিডিয়া। মিডিয়াতে

এক বিবৃতিতে পতৌদি পরিবার জানিয়েছে, সদ্যজাতকের নাম রাখা হয়েছে তৈমূর আলি খান পতৌদি। স্বাভাবিকভাবেই উঠেছে প্রশ্ন, এত নাম থাকতে ভারত সহ মধ্য এশিয়াজুড়ে গণহত্যা চালানো এক যুদ্ধজীবী তৈমূরের নাম কেন বেছে নিলেন সাইফ-কারিনা?

তৈমূর লঙ্গ ছিলেন ইরান থেকে আসা এক অত্যাচারী যোদ্ধা। এ দেশে তার অত্যাচারের কম নিদর্শন নেই। টুইটারে প্রশ্ন তুলেছে, ভারতে যদি ছেলের নাম তৈমুর রাখা যায়, আমেরিকায় শিশুর নাম ওসামা বিন লাদেন রাখতেই বা আপত্তি কীসের।

এদিকে এখানে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ