১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ১:৩৭ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

গ্যাসের মূল্য বৃদ্ধি করা হলে গণআন্দোলন নারায়ণগঞ্জে


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৮:৩৯  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


গ্যাসের মূল্য বৃদ্ধি করা হলে গণআন্দোলন নারায়ণগঞ্জে

জ্বালানী গ্যাসের মূল্য বৃদ্ধি করা হলে নারায়ণগঞ্জে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে ঘোষণা দিয়েছে অরাজনৈতিক সংগঠন ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ সংগঠন।

১১ জানুয়ারী বুধবার সকাল ১১টায় চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি নূরউদ্দিন আহমেদ বলেন, মাত্র ১৫ মাস পূর্বে গ্যাসের মূল্য ৫০% শতাংশ অধিক বৃদ্ধি করা হয়েছে। কষ্ট হলেও যা সাধারণ গ্রাহকগণ মেনে নিয়েছেন। কিন্তু এক শ্রেণীর অসাধু কর্মকর্তার যোগসাজশে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে গ্যাস অপচয় করে বৈধ গ্রাহকদের উপর মূল্য বৃদ্ধির পায়তারা করছে। বর্তমান জনবান্ধব সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এক শ্রেণীর আমলা নিজেদের অব্যবস্থাপনা ও অপচয়কে হালাল করার জন্য পুনরায় গ্যাসের মূল্য ১০০% এরও অধিক বৃদ্ধির চক্রান্ত করছে, যা সাধারণ মানুষ কোনক্রমেই মেনে নেবে না। যদি অযৌক্তিক ভাবে পুনরায় গ্যাসের মূল্য বৃদ্ধি করা হয় তাহলে নারায়ণগঞ্জের ভুক্তভোগী জনগণকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মন্টু, সুভাষ সাহা, মাহামুদ হোসেন, রমজান উল রশিদ, হাজী মনির হোসেন, হাজী রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা আজহার হোসেন, হাজী শাহ আলম, হাজী শামসুল আলম, খাজা আহমেদ, মোঃ আঃ আউয়াল ঢালী, মোহাম্মদ হোসেন কাজল, আহাম্মদ আলী বেপারী, আজমত উল্লাহ খন্দকার, মাকিদ মুস্তাকিম শিপুল, শ্রমিক নেতা মনির হোসেন প্রমুখ।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
সংগঠন সংবাদ -এর সর্বশেষ