১৫ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ১:২০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

জাতীয় কাউন্সিলে শো-ডাউন করবে নারায়ণগঞ্জ ঘাতক দালাল নির্মূল কমিটি


১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার, ০৮:০২  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


জাতীয় কাউন্সিলে শো-ডাউন করবে নারায়ণগঞ্জ ঘাতক দালাল নির্মূল কমিটি

জাতীয় কাউন্সিল উপলক্ষে ঢাকায় ব্যাপক শো-ডাউনের প্রস্তুতি নিয়েছে নারায়ণগঞ্জ একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও এর আওতাধীন সকল থানা কমিটিগুলো। এ উপলক্ষে প্রতিটি থানায় থানায় প্রস্তুতিমূলক সভাও করেছে সংগঠনটি।

জানা যায়, আগামী ১৯ ও ২০ জানুয়ারি ঢাকায় ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে দুদিনব্যাপী অনুষ্ঠিত হিতে যাচ্ছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জাতীয় কাউন্সিল। উক্ত কাউন্সিলে ব্যাপক শো-ডাউন ও নেতাকর্মীদের নিয়ে সরব উপস্থিতি থাকার জন্য বিগত কয়েকদিন ধরেই জেলার অন্তর্গত সাতটি থানায় প্রস্তুতি সভা করেছে সংগঠনটি। প্রতিটি সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সভাপতি চন্দন শীল।

সংগঠনটির নেতাকর্মীরা জানান, আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। আমরা দুদিন ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথেই নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতিয় কাউন্সিলে উপস্থিত থাকবো। আমরা আশা করছি আমাদের জাতীয় কাউন্সিল অত্যন্ত সুন্দর ও সাজানো হবে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর থানা একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির সাধারণ সম্পাদক সওদাগর খান জানান, আমরা দুদিন ব্যাপী ঢাকায় ব্যাপক শো-ডাউন করে আমাদের জাতীয় কাউন্সিলকে সাফল্যমন্ডিত করেবো। আমাদের মধ্যে কাউন্সিল নিয়ে ব্যাপক উৎসাহ কাজ করছে। ইতোমধ্যে এ ব্যাপারে আমাদের মতবিনিময় সভায় সম্পন্ন হয়েছে। আশা করছি আমরা একটি সুন্দর কাউন্সিল সংগঠনকে উপহার দিতে পারবো।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
সংগঠন সংবাদ -এর সর্বশেষ