৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭ , ৫:৫০ অপরাহ্ণ

জেলা ও মহানগর বিএনপিতে সঠিক নেতৃত্ব চায় তৃণমূল


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৭ পিএম, ৮ জানুয়ারি ২০১৭ রবিবার | আপডেট: ০৯:১৮ পিএম, ৯ জানুয়ারি ২০১৭ সোমবার


জেলা ও মহানগর বিএনপিতে সঠিক নেতৃত্ব চায় তৃণমূল

নারায়ণগঞ্জে জেলা ও মহানগরে নতুন নেতৃত্ব আসার ব্যাপারে দলের মধ্যে চলা গুঞ্জনে নেতাকর্মীদের মধ্যে চলছে মিশ্র প্রতিক্রিয়া। নেতাকর্মীরা দলের নতুন নেতৃত্বের ব্যাপারে আশাবাদী তবে দলের সকল পর্যায়ের তৃনমূল নেতাকর্মীদের দাবি একটাই যেন নতুন কমিটি হলে তাতে সঠিক ও দক্ষ নেতৃত্ব আসে। কারণ বিগত দিনের তিক্ত অভিজ্ঞতায় তারা দেখেছেন দলের দুঃসময়ে, আন্দোলন সংগ্রামের সময় জেলার নেতাদেরকে কর্মীরা কাছে পায়না। নেতারা আন্দোলন সংগ্রামের সময় ঘরকুনো হয়ে থাকেন। কেউবা জেলায়ই থাকেন না।
 
নতুন নেতৃত্বের গুঞ্জনে তৃনমূলের নেতাকর্মীরা জানান, নেতৃত্বের পরিবর্তন রাজনৈতিক গতিশীলতায় ভালো ভুমিকা রাখে। কিন্তু এ পরিবর্তন হতে হবে অবশ্যই তৃণমূলের জন্য যারা কাজ করে সেসব নেতাদের নিয়ে। যদি নাসিক নির্বাচনের মত অবস্থা হয় তবে জেলায় বিএনপির রাজনীতি ধ্বংসের সম্মুখীন হবে। কারণ নেত্রীর সামনে সকলেই নেতৃত্বের ব্যাপারে কথা বলবেনা কিন্তু ভিতরে ভিতরে জেলায় ফিরে নেতাদের কোনপ্রকার সহায়তা করা থেকে তারা বিরত থাকবে। আবার এমন নেতৃত্বও তৃনমূল চায়না যে নেতৃত্ব কর্মীদের খোজ খবর রাখবেনা।
 
এদিকে জেলা ও মহানগর বিএনপির নেতৃত্ব পরিবর্তন হচ্ছে বলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পর থেকেই বিএনপির নেতাকর্মীদের মধ্যে আলোচিত হচ্ছে। মুলত নির্বাচনে দলীয় নেতাদের সক্রিয়তা ও নিস্ক্রিয়তার উপর ভিত্তি করে পরবর্তীতে জেলা ও মহানগরে নতুন কমিটি দেয়া হছে এটি নির্বাচনের আগে থেকেই দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রচলন হয়ে গিয়েছিল। সেই আলোচনার সুত্র ধরেই জেলা ও মহানগর বিএনপির নতুন কমিটির ব্যাপারে এখন দলের সকল পর্যায়ে আলোচিত হচ্ছে।   

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ