৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৭:৩১ অপরাহ্ণ

ডাকবাংলো ভাঙার আহবান, নির্বাচনে সমস্যা হবে না : সেলিম ওসমানের


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৫ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার


ডাকবাংলো ভাঙার আহবান, নির্বাচনে সমস্যা হবে না : সেলিম ওসমানের

নারায়ণগঞ্জ লিংক রোর্ডের কুতুবপুর এলাকায় অবস্থিত নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজমেন্ট পার্কের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধায় এ পার্কটির উদ্বোধন করেছেন এমপি সেলিম ওসমান।

তিনি নবনির্বাচিত নারায়ণঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের দৃষ্টি আকর্ষণ করে সেলিম ওসমান বলেছেন, চাষাঢ়া যানজটের সমস্যা নিরসনে ডাক বাংলোর কিছু অংশ ভেঙ্গে দেয়া হোক। তাতে যানজট কিছুটা হলেও নিরসন হবে।
 
তিনি আরো বলেন, জেলা পরিষদের অনেক জায়গায় রয়েছে যেগুলো লিজ দেয়া হয়েছে। লিজ শেষ হলে রাস্তার জন্য কাজ করবেন বলে বিশ্বাস করি। এছাড়াও জেলা পরিষদের কোটি কোটি টাকা বিভিন্ন ব্যাংকে সুদের মাধ্যমে দেয়া হয়েছে। যেগুলো জনগণের জন্য কাজ করার কথা। তাই অনেক কথা বলতে চাইনা। বলতে গেলে কারো কারো বিরুদ্ধে চলে যাবে। অনেক কাজ মেয়রের দায়িত্বে ছিল। এমন সময়ে মন খুলে কথা বলতে চাইনা। জেলা পরিষদের সুদে দেয়া টাকা জনগনের জন্য কাজে লাগাবেন বলে বিশ্বাস করি। এদিকে নির্বাচন চলছে। আমরা আশা করছি নির্বাচনে কোন সমস্যা সৃষ্টি হবে না। নির্বাচন কর্মকর্তারা বিগত নির্বাচনগুলোর মত সুষ্ঠু সুন্দর হয়। আর নারায়ণগঞ্জবাসী খেয়াল রাখবেন যাতে নারাণগঞ্জে কোন অশান্তি সৃষ্টি না হয়। আমরা সকলকে নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করতে চাই।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে কেউ প্রবেশ করতে আসলে এখান দিয়ে রুমাল মুখে দিয়ে আসতে হতো। নাকে মুখে রুমাল দিতেও বমি করে দিতো। আমরা বলেছিলাম ফুলের বাগান করব। কিন্তু আজকে এখানে এত সুন্দর করে পার্ক তৈরি করা হলো। আমার ভাইয়ের নামে করায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমার মা বাবা ও বড় ভাইয়ের জন্য দোয়া করবেন যেনো আল্লাহ তাদের বেহেসত নসিব করেন।
 
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী আসনের অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মহানগর আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন, বাংলাদেশ চেম্বারর্স অব কমার্স ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালিদ হায়দার কাজল, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জায়ের প্রমুখ।
 
উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনায় ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও নাসিম ওসমান মেমোরিয়াল পার্কের ব্যবস্থাপনা পরিচালক শাহ নিজাম।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ