৮ কার্তিক ১৪২৪, সোমবার ২৩ অক্টোবর ২০১৭ , ৫:৪৯ অপরাহ্ণ

দশবছর আলাউদ্দিন খান স্টেডিয়ামে গড়াবে ফুটবল


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৯ পিএম, ১৫ নভেম্বর ২০১৬ মঙ্গলবার | আপডেট: ০৯:১০ পিএম, ১৫ নভেম্বর ২০১৬ মঙ্গলবার


দশবছর আলাউদ্দিন খান স্টেডিয়ামে গড়াবে ফুটবল

দশ বছর পর নারায়ণগঞ্জ শহরের আলাউদ্দিন খান সিটি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতি ফুটবল টুর্নামেন্ট। ২০০৫ সালে আলাউদ্দিন খান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পর আর কোন পূর্ণাঙ্গ কোন টুর্নামেন্টে এ মাঠে গড়ায়নি। যার ফলে দীর্ঘদিনের বন্ধ থাকা মাঠ নতুন করে খেলাধুলা শুরু হচ্ছে ১৬ নভেম্বর বুধবার। ওইদিন উদ্বোধনী মাঠে মুখোমুখি হবে মিউচুয়্যাল ক্লাব পাইপাড়া ও দেওভোগ বঙ্গসাথী ক্লাব। এ খেলায় জাতীয় খেলোয়ার সহ বিদেশী খেলোয়াড়রাও অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন আয়োজকরা।
 
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন উদ্যোগে আলাউদ্দিন খান সিটি স্টেডিয়ামের সংস্কার কাজ সম্পন্ন হওয়ায় বুধবার (১৬ নভেম্বর) বিকাল আড়াইটায় আলাউদ্দিন খান সিটি স্টেডিয়াম পরিচালনা পর্ষদ ওই প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। যার সার্বিক সহযোগিতায় রয়েছে সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘ।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও আলাউদ্দিন খান সিটি স্টেডিয়াম পরিচালনা পর্ষদের সদস্য ইকবাল বাবু জানান, ‘২০০৫ সালে আলাউদ্দিন খাঁন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। সে খেলায় গোগনগর ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র বিজয়ী হয়। তার পর ২০০৮ আসলের আলমচাঁন মুন্সি স্মৃতি টুনামেন্ট অনুষ্ঠিত হলেও আজও পর্যন্ত অসামাপ্ত রয়ে গেছে। এখনও ওই টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়নি। ওই খেলায় ফাইনালে গিয়েছিল আমহাট্ট সমাজকল্যাণ সংসদ ও বঙ্গসাথী ক্লাব। আশা করি এ মাঠে নতুন করে খেলা শুরু হওয়ায় ওই অসমাপ্ত খেলা সমাপ্ত হবে।’
 
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্যানেল মেয়র-১ ওবায়েদউল্লাহ্, রাষ্ট্রীয় পদকপ্রাপ্ত সাবেক জাতীয় ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি বাদল রায়, নারায়ণগঞ্জ জেলা ক্রীয়া সংস্থা সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, মুক্তিযোদ্ধা ও  নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি আব্দুর রাশেদ রাশু, সাবেক জাতীয় ফুটবলার গোলাম ফারুক খোকন, মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, ব্যবসায়ী ও সমাজসেবক জসিমউদ্দিন মৃধা, সাবেক জাতীয় ফুটবলার এসএম সালাহ্উদ্দিন, বিএ জোবায়ের নিপু প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ