১১ বৈশাখ ১৪২৪, মঙ্গলবার ২৫ এপ্রিল ২০১৭ , ১:০৮ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

নারায়ণগঞ্জে রোলার স্কেটিং প্রশিক্ষণ উদ্বোধন ‘মাঠের অভাব অনুভব’


৩০ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার, ০৯:১১  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


নারায়ণগঞ্জে রোলার স্কেটিং প্রশিক্ষণ উদ্বোধন ‘মাঠের অভাব অনুভব’

নারায়ণগঞ্জে প্রশিক্ষণের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করতে শুক্রবার বিকেল থেকে রোলার স্কেটিং প্রশিক্ষণ কর্মসূচী শুরু হয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে পরিচালিত জেলা পর্যায়ের রোলার স্কেটিং খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কর্মসূচী ২০১৫-১৬ এর উদ্ভোধন করেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক রাব্বি মিয়া। মাঠের অভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে এর উদ্ভোধন করা হয়।

আর প্রতিভাবান খেলোয়াড়দের খুজে বের করতে রোলার স্কেটিং মাঠ প্রয়োজন। এ জন্য জেলা প্রশাসকের কাছে নারায়ণগঞ্জে একটি জমি চেয়েছেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন।

উদ্ভোধনী বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, মাদক অপরাধ থেকে মানুষকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। দেশে জনসংখ্যা বৃদ্ধির কারণে মাঠ হারিয়ে যাচ্ছে। অন্যান্য খেলার মতো রোলার স্কেটিং খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে খেলে দেশের সুনাম বয়ে আনবে এটাই আমার প্রত্যশা। এ খেলার বিষয়ে নারায়ণগঞ্জে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হবে।

উদ্ভোধনী সভার সভাপতির বক্তব্যে বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান বলেন, তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ ৩০ সেপ্টেম্বর হতে ৩ অক্টোবর পর্যন্ত নারায়ণগঞ্জে চলবে। স্কেটিং করতে হলে ২০০ মিটার ফ্লোর প্রয়োজন। নারায়ণগঞ্জে এতো জমি না পেলেও অন্তত প্রশিক্ষণের জন্য কিছু জমি পেলে ক্রীড়া বান্ধব এজেলা থেকে প্রতিভাবান খেলোয়াড় খুজে পাওয়া যাবে। আমরা আশাবাদী নারায়ণগঞ্জে প্রতিভাবান খেলোয়ার পাবো। জমির জন্য নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক রাব্বি মিয়ার কাছে আবেদন জানিয়েছি। জেলা প্রশাসকের সহযোগীতা পেলে নারায়ণগঞ্জে একটি রোলার স্কেটিং মাঠ তৈরী করতে পারবো।

উদ্ভোধনী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এজেডএম ইসমাইল বাবুল, রোলার স্কেটিং এর হেড কোচ আশরাফুল মাসুম প্রমুখ।

রোলার স্কেটিং খেলাকে স্বাগত জানিয়েছে উদ্ভোধনে উপস্থিত উৎসক জনতা। এ খেলাটি দেখার জন্য শতশত লোকজন জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে রোধে দাড়িয়ে কয়েক ঘন্টা দাড়িয়ে ছিলেন।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
খেলাধুলা -এর সর্বশেষ