৪ মাঘ ১৪২৩, মঙ্গলবার ১৭ জানুয়ারি ২০১৭ , ২:৫০ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Narayanganj city corporation 2016
Laisfita

নারায়ণগঞ্জে স্টিল মিলে শ্রমিক অঙ্গার


১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার, ০৮:২৯  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


নারায়ণগঞ্জে স্টিল মিলে শ্রমিক অঙ্গার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুরে নয়াবাড়ি এলাকায় অবস্থিত রহিম স্টীলে আগুন লেগে এক শ্রমিক নিহত হয়েছে। ১০ জানুয়ারী মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) কামাল হোসেন জানান, উপজেলার নয়াবাড়ি এলাকার রহিম স্টীলের ফার্নিস ওয়েল বিভাগে শ্রমিক ইউসুফ মিয়া (৬০) মঙ্গলবার বিকেলে কাজ করার জন্য হঠাৎ মেগনেট থেকে আগুন ধরে যায়। এসময় আগুনে তার পুরো শরীর ঝলসে যায়। ঘটনাস্থলেই শ্রমিক ইউসুফ মিয়া নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত শ্রমিক ইউসুফ ভোলা জেলার সুগল্লা থানার দক্ষিন ইলিশা গ্রামের মৃত আজমত আলী ভূইয়ার ছেলে।

এদিকে ঘটনার খবর পেয়ে সংবাদ কর্মীরা রহিম স্টীলের প্রধান ফটকের সামনে উপস্থিত হলে সংবাদকর্মীদের ভেতরে প্রবেশ করতে দেয়নি কর্র্তৃপক্ষ। এছাড়াও সংবাদকর্মীদের সঙ্গে অশোভন আচরণ করে প্রধান ফটকের নিরাপত্তা কর্মীরা।

নিহতের চাচা আব্দুল খালেক অভিযোগ করেন, রহিম স্টীলে এ বিভাগে এর আগেও একই রকমভাবে শ্রমিকদের গায়ে আগুলে লেগে শ্রমিক নিহতের ঘটনা ঘটেছে। আমরা এ ঘটনার প্রতিকার চাই।

সোনারগাঁ থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম জানান, নিহত শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শহরের বাইরে -এর সর্বশেষ