১৫ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ১:১৭ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় সফরকারী ভারতকে হারালো নারায়ণগঞ্জ


০১ অক্টোবর ২০১৬ শনিবার, ০৯:২৪  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় সফরকারী ভারতকে হারালো নারায়ণগঞ্জ

সফরকারী ভারতের কলকাতার রাজপুর জুনিয়র ফুটবল কোচিং স্কুলকে ০-১ গোলে পরাজিত করেছে নারায়ণগঞ্জ হাইস্কুল ফুটবল দল।
 
শনিবার (১ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার শুরুর পর থেকে সফরকারী ভারতের জুনিয়রদের চাপে রাখে স্বাগতিক নারায়ণগঞ্জ হাইস্কুল। পরে প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলার প্রথমার্ধেই জয়সূচক গোলটি করেন নারায়ণগঞ্জ হাই স্কুলের পক্ষে ইমরান হোসেন। পরে দ্বিতীয়ার্ধে প্রতিদ্বন্ধিতা থাকলেও আর কোন গোল হয়নি। পরে ০-১’এ জয় পায় নারায়ণগঞ্জ হাই স্কুল।

এদিকে অঘোষিত ভারত-নারায়ণগঞ্জের দুইটি জুনিয়ার ফুটবল দলের খেলা দেখেতে খেলা শুরু আগে থেকেই মাঠে ভীড় করতে থাকে দর্শকরা। খেলা শুরুর সঙ্গে সঙ্গে মাঠের চারদিকে দর্শকদের ভীড় জমে যায়। প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলা উপভোগ করেন দর্শকরা।

অন্যদিকে খেলা শুরুর আগে বাংলাদেশ ও ভারত উভয় দেশের জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে খেলার উদ্বোধন করেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এবং জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শাহিন আরা বেগম।
 
এসময় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ হাই স্কুল পরিচালনা পরিসদের সভাপতি কাশেম জামাল, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এজেড এম ইসমাইল হোসেন বাবুল, সাবেক কার্যকরী পরিষদ সদস্য দেলেয়ার হোসেন চুন্নু, নারায়ণগঞ্জ হাই স্কুল পরিচালনা পরিষদ সদস্য আবদুস সালাম, আলী আকবর, ডা. আতিকুজ্জামান সোহেল, অধ্যক্ষ কমল কান্তি সাহা প্রমুখ।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
খেলাধুলা -এর সর্বশেষ