১৫ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ১:১১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কমিটি ঘোষণা


১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার, ০৬:৩১  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কমিটি ঘোষণা

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত কমিটি ২০১৭-১৮ এর ঘোষণা উপলক্ষে সাধারণ সভা ১০ জানুয়ারী মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শাখার সভাপতি তাপস সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি শফিউদ্দিন আহাম্মেদে বিটু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান সেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাখার চারজন উপদেষ্টা শামীম নূর, খোরশেদ আলম রিংকু, সাজ্জাদ নয়ন ও এম এ বাতেন।

সাধারণ সভায় ১৩ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটি ২০১৭-১৮ এর নাম ঘোষণা করেন প্রধান অতিথি শফিউদ্দিন আহাম্মেদে বিটু।

নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল (ইনকিলাব), সাধারণ সম্পাদক মো. এনামুল হক সিদ্দিকী (সোজা সাপটা), সহ-সভাপতি মো. আমির হোসেন (সোজা সাপটা), যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন (সচেতন), সাংগঠনিক সম্পাদক এম এইচ নয়ন (টাইমস নারায়ণগঞ্জ), অর্থ সম্পাদক কে এইচ মিলন (যুগের চিন্তা), প্রচার সম্পাদক বিশাল আহাম্মেদ (খবরের পাতা), ক্রীড়া সম্পাদক মোঃ সোহেল রানা (লাইভ নারায়ণগঞ্জ)।

কার্য্যকরী সদস্য তাপস সাহা (ইত্তেফাক), মাহমুদ হাসান কচি (নারায়ণগঞ্জ বার্তা), পাপ্পু ভট্টাচার্য্য, মোঃ কাইয়ুম খান (দেশের আলো) ও শহিদুল ইসলাম (অনলাইন সময় নারায়ণগঞ্জ)।

এর আগে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম জহিরুল হক স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় শাখার অপর সাতজন সাধারণ সদস্য মেহেদী হাসান সজীব, মোঃ আলমাছ আলী, আরিফুর রহমান জয়, মনিরুল ইসলাম সবুজ, তানভীর আহাম্মেদ রনি, হাসান উল রাজীব ও মোঃ শহীদ হোসেন উপস্থিত ছিলেন।

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখায় মোট ভোটার ও সদস্য ২০ জন। গত শুক্রবার চাষাঢ়ায় অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ নারায়ণগঞ্জ’ কার্যালয়ে সাধারন সভা শেষে নির্বাচন পরিচালনা করার জন্য তাপস সাহাকে আহবায়ক ও মাহমুদ হাসান কচিকে সদস্য সচিব করে নির্বাচন আয়োজন করা হয়। সভাপতি, সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এবং সাধারন সম্পাদক পদ নির্বাচনে অংশ গ্রহন করেন মো: এনামুল হক সিদ্দিকী ও মনিরুল ইসলাম সবুজ। মোট ২০টি ভোটের মধ্যে ১২টি ভোট পেয়ে মো: এনামুল হক সিদ্দিকী সাধারন সম্পাদক নির্বাচিত হয়। অন্যান্য ৯টি পদে সমন্বয়ের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়েছে।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
সংগঠন সংবাদ -এর সর্বশেষ