৫ মাঘ ১৪২৩, বুধবার ১৮ জানুয়ারি ২০১৭ , ৮:০১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Narayanganj city corporation 2016
Laisfita

বন্দরে কাঁচের টুকরোর মূল্য ১০০ কোটি টাকা!


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৯:০২  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


বন্দরে কাঁচের টুকরোর মূল্য ১০০ কোটি টাকা!

বন্দরে ১শ’ কোটি টাকার হিরার খন্ড প্রাপ্তির গুজবে এলাকায় চাঞ্চল্য ও তোলপাড় সৃষ্টি হয়েছে। গোয়েন্দা পুলিশ ক্রেতা সেজে বন্দরের দেওলী এলাকার মাসুম মিয়ার কাছ থেকে কোটি টাকার হিরা নামক কাচেঁর পাথরটি উদ্ধারের মাধ্যমে সমাপ্তি ঘটে মূল্যবান হিরার গুজব।

এলাকাবাসী জানান, বন্দরের দেওলী এলাকার আশু মিয়ার ছেলে মাসুম তার মামার বাড়ি টাঙ্গাইল থেকে হিরার মতো একটি পাথর নিয়ে আসেন। খন্ডটি আলোতে জলমল করায় অনেকে এটাকে হিরার খন্ড মনে করেন। কথাটি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ধারণা করেন এটা হিরা হলে এর মূল্য হবে ১শ কোটি টাকা। পরে ক্রেতা সেজে ডিবি পুলিশ এসে এটাকে উদ্ধার করে। পরে যাচাই করে দেখা যায় এটা একটি কাঁচের পেপার ওয়েট। ডিবি পুলিশ পেপার ওয়েটটি স্থানীয় কাউন্সিলর আফজাল হোসেনের কাছে ফেরত দিয়ে দেন।

মাসুমের মা মনোয়ারা বেগম জানান, তার ভাই সিদ্দিক মিয়া ২ বছর পূর্বে সিলেট থেকে এ পাথর খন্ডটি কুড়িয়ে পেয়ে নিয়ে আসেন। পাথরটি নিয়ে বাড়ির শিশুরা খেলা করত। গত সপ্তাহে তার ছেলে মাসুম পাথর খন্ডটি টাঙ্গাইল থেকে  তাদের বাড়িতে নিয়ে আসে। পাথরটি হাতে নিয়ে রাস্তায় বেরুলে এলাকার কিছু লোক এটাকে দামি হীরা বলে ধারণা করলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। গত রোববার রাতে ডিবি পুলিশ এসে তার ছেলেসহ কয়েক জনকে আটক করে। পরে এলাকাবাসীর অনুরোধে তাদের ছেড়ে দেন এবং পাথরটি জব্দ করে নিয়ে যান।

ডিবির এস আই আসাদ জানান, দামি হীরা বিক্রির সংবাদ পেয়ে ডিবির এস আই শাহীন ক্রেতা সেজে ঘটনাস্থলে গিয়ে পাথর খন্ডটি জব্দ করে এবং পরীক্ষা করে দেখেন এটা একটি কাঁেচর পেপার ওয়েট। পরে মাসুম ও কবির নামে ২ জনকে আটক করলেও এলাকাবাসীর অনুরোধে তাদের ছেড়ে দেয়া হয়। পাথর খন্ডটি স্থানীয় কাউন্সিলর আফজাল হোসেনের কাছে ফেরত দেয়া হয়েছে। এটা হিরা নয়। নিছক গুজব।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
মহানগর -এর সর্বশেষ