৫ মাঘ ১৪২৩, বুধবার ১৮ জানুয়ারি ২০১৭ , ৮:০৬ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Narayanganj city corporation 2016
Laisfita

ব্যাপক সাড়া জাগিয়ে বন্দরে শেষ হল উন্নয়ন মেলা


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৯:০২  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


ব্যাপক সাড়া জাগিয়ে বন্দরে শেষ হল উন্নয়ন মেলা

বেশ সাড়া জাগিয়ে শেষ হল উন্নয়ন মেলা । মেলায় এসে নতুন বিদ্যুৎ সংযোগ, নামজারী ও জমি সংক্রান্ত বিরোধসহ বিভিন্ন সমস্যার তাৎক্ষণিক সমাধান পেয়ে খুশি এলাকাবাসী। মেলায় ৩ শতাধিক গ্রাহককে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। তাৎক্ষণিক শুনানী করা হয় ভূমি সংক্রান্ত তিনটি আবেদনের এবং গ্রহণ করা হয় প্রায় ৬০টি আবেদন। কৃষক ও মহিলাদের মাঝে বিতরণ করা হয় ঋণ। দিনভর গানের আয়োজন ছিল মেলার অন্যতম আকর্ষণ। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশ বেতার ও টেলিভিশন শিল্পী আতাউর রহমান, চ্যানেল আই ক্ষুদে গানরাজ খ্যাত আইরিন জাহান  সোহানা, বেলা ,আকলিমা আক্তার রত্মা, নূর সায়মা ইমা, শ্রাবণী, আরজু আক্তার লিজা, ইয়াসমীন, আবুল হোসেন, হুমায়ুন কবির, লতিফ রানা। কি বোডে ছিলেন প্রিন্স, অক্টোপেডে চঞ্চল ও তবলায় তিলক। ছাড়া বাউল সঙ্গীত পরিবেশন করেন রবিউস সানী ও ইয়াসিন শাহ।  যন্ত্র সঙ্গীতে সহায়তা করেন রনজিৎ চন্দ্র ,লিটন, হান্নান ও রঞ্জন।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী হাবিব জানান, হাজারো লোক তিন দিনের মেলায় সরাসরি বিভিন্ন সেবা গ্রহণ করেছেন। তাৎক্ষণিকভাবে আবেদন পত্র গ্রহণ করে তিন শতাধিক গ্রাহকের বাড়িতে নতুন মিটারসহ বৈদ্যুতিক লাইন দেয়া হয়েছে। ভূমি সংক্রান্ত তিনটি আবেদনের শুনানী অনুষ্ঠিত হয় মেলা প্রাঙ্গণে। নামজারীর ৬০টি আবেদন গ্রহণ করা হয়।

পল্ল¬ী বিদ্যুতের বন্দর জোনাল অফিসের ডিজিএম আশরাফুল আলম খান জানান, আগে বিদ্যুৎ সংযোগ পেতে অনেক কাঠখড় পোড়াতে হত। নতুন মিটার পেতে কেটে যেত মাসের পর মাস। উন্নয়ন মেলায় তাৎক্ষণিক আবেদন গ্রহণ করে তিনশতাধিক নতুন সংযোগ দেয়া হয়েছে। উপজেলা চত্বরে বন্দর উপজেলা প্রশাসন ৩ দিন ব্যাপি আয়োজন করে এই উন্নয়ন মেলার। বুধবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জন প্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রকিব হোসেন। বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ রশীদ,জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের প্রমুখ।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শহরের বাইরে -এর সর্বশেষ