১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ৫:৫৮ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

মহানগর ছাত্রলীগের ৪টি ওয়ার্ড কমিটি ঘোষণা


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৮:২৭  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


মহানগর ছাত্রলীগের ৪টি ওয়ার্ড কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আওতাধীন ৪টি ওয়ার্ড কমিটি ঘোষণা করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ। নারায়ণগঞ্জ মহানগরীর ১নং ওয়ার্ড, ৩নং ওয়ার্ড ৬নং ওয়ার্ড এবং ৮নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। আগামী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দিয়ে আংশিক কমিটি ঘোষণা করেছে মহানগর ছাত্রলীগ। এ কমিটির মেয়াদ এক বছর।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক তামিম ইসলামের সুপারিশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ এ কমিটির অনুমোদন করেন। কমিটির অনুমোদন করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ ও যুগ্ম আহ্বায়ক হাসনাত রহমান বিন্দু, নাসিম আহম্মেদ তপন প্রমুখ। বুধবার এ ৪টি ওয়ার্ডের কমিটি ঘোষণার কথা স্বীকার করেছেন হাবিবুর রহমান রিয়াদ।
 
নারায়ণগঞ্জ মহানগরীর ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ইলিয়াস ইসলাম লিয়ন, সহ-সভাপতি পদে নাজির আহম্মেদ ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মনির হোসেন। ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম সাকিব, সিনিয়র সহ-সভাপতি মাহাবুব হোসেন সুজন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন তুষার আহম্মেদ জিসান। ৬নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সৌরভ মল্লিক ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন সানি প্রধান। ৮নং ওয়ার্ডে ছাত্রলীগ সভাপতি আরিফ হাসান অর্নব, সিনিয়র সহ-সভাপতি পদে ওয়াসিম প্রধান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন সাইফুল ইসলাম।
 
তবে এ বিষয়ে হাবিবুর রহমান রিয়াদ নিউজ নারায়ণগঞ্জকে কমিটি গঠনের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেছেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ তার আওতাধীন এলাকায় প্রতিটা ওয়ার্ড বা ইউনিট কমিটি গঠনের এখতিয়ার রাখে। আমরা প্রথমে ২৭টি ওয়ার্ড কমিটি গঠন শেষ করে থানা কমিটিগুলো বিলুপ্ত ঘোষণা করব। পরে ওয়ার্ড কমিটির নেতাদের দিয়ে সম্মেলনের মাধ্যমে থানা কমিটি গঠন করা হবে। এ বছরের জন্য এ কমিটির অনুমোদন করা হয়েছে। আগামী ২ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে।
 
রিয়াদ আরো জানান, নবনির্বাচিত কমিটির নেতারা ও মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম  শামীম ওসমান ও ছাত্রলীগকে পিছন থেকে বিভিন্ন কর্মসূচি কর্মকান্ডে সহযোগীতাকারী অয়ন ওসমানকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
রাজনীতি -এর সর্বশেষ