৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ১২:২১ অপরাহ্ণ

যানজট নিয়ন্ত্রন ট্রেনের সিগন্যালগুলো সরানোর প্রস্তাব ডিসির


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৭ বুধবার


যানজট নিয়ন্ত্রন ট্রেনের সিগন্যালগুলো সরানোর প্রস্তাব ডিসির

নারায়ণগঞ্জে যানজট নিরসনে শহরের ট্রাকস্ট্যান্ডগুলো শহরের বাইরে সরানো এবং ট্রেনের সিগন্যালগুলোর কারণে যানজট লেগে থাকে থাকায় ট্রেনের লাইনগুলো সরানোর প্রস্তাব করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া।

বুধবার ১১ জানুয়ারি সন্ধ্যায় শহরের ইসদাইরে ওসমানী স্টেডিয়ামে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে শহরের যানজট নিয়ন্ত্রনের কথা বিবেচনা করে এসব কথা রাব্বী মিয়া। তিনি বলেন, আমাদের রেললাইনে আমাদের কতটুকু নাগরিকসেবা নিশ্চিত হচ্ছে তা আমাদের দেখতে হবে। চাষাঢ়া থেকে রেলগেট পর্যন্ত মোট ১২টি গেট আছে। আমাদের সর্বমোট ১৬টি গাড়ি চলে, দুবার করে ৩২ বার চলে। ৩২ বারই আমাদের গেটগুলো বন্ধ হচ্ছে, এতে করে আমাদের ট্রাফিকের সমস্যা হচ্ছে।
 
তিনি বলেন, আমাদের প্রধান অতিথি সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সাথে আলোচনা করে, আমাদের আরেক সাংসদ সেলিম ওসমানের সাথে আলোচনা করে যদি নাগরিক সেবায় প্রয়োজন পড়ে তবে এই রেললাইনটি বন্ধ করে যদি আমরা সড়ক করে দিতে পারি তবে সেটি হবে আমাদের যুগান্তকারী পদক্ষেপ।
 
রাব্বী মিয়া বলেন, পৃথিবীতে শান্তিপূর্ণ ১০টি নির্বাচনের মধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন একটি। নারায়ণগঞ্জবাসী আমাদের উপর আস্থা রেখেছে বলেই আমি একটি সুন্দর নির্বাচন উপহার দিতে পেরেছি।
 
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, জেলা মহিলালীগের সভানেত্রী শিরিন বেগম প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ