৫ মাঘ ১৪২৩, বুধবার ১৮ জানুয়ারি ২০১৭ , ৮:০৩ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Narayanganj city corporation 2016
Laisfita

যুগান্তরের লাল দল চ্যাম্পিয়ন


১৪ ডিসেম্বর ২০১৬ বুধবার, ০৮:৩৫  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


যুগান্তরের লাল দল চ্যাম্পিয়ন

সোনারগাঁয়ের পানাম নগরীতে মঙ্গলবার দ্যা অ্যাপারেলস নিউজের উদ্যোগে এক প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। এতে যুগান্তর অনলাইনের সাদা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যুগান্তরের লাল দল। নারায়ণগঞ্জের সোনারগাঁও পানাম সিটিতে মঙ্গলবার দুপুরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৮ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫৮ রান করে লাল দল। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করে ম্যান অব দ্য ম্যাচ হন আবু সুফিয়ান। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে সাদা দলের রান দাঁড়ায় ৪৯। সাদা দলের পক্ষে সর্বোচ্চ ২৩ রান করেন আহমেদ দাইয়্যান।

লাল দলে যারা খেলেছেন তারা হলেন- আবু সুফিয়ান, মঞ্জুরুল ইসলাম (অধিনায়ক), সিরাজুল ইসলাম, এমএম সালাউদ্দিন, মাসউদ বিন আবদুর রাজ্জাক এবং জুলফিকার জনি।

সাদা দলে খেলেন- আহমেদ দাইয়্যান (অধিনায়ক), যোবায়ের আহসান জাবের, আল আমীন আজাদ, সালাউদ্দিন জসিম, জাকির মজুমদার এবং আল আমীন তুষার।

প্রতিযোগিতায় অ্যাম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করে অ্যাপারেলস নিউজের সম্পাদক ও প্রকাশক অমিত কুমার বিশ্বাস। সহযোগী অ্যাম্পায়ার ছিলেন করতোয়ার সাংবাদিক বিল্লাল হোসেন। স্কোরার হিসেবে দায়িত্ব পালন করেন খোমেনী এহসান। পুরো খেলা জুড়ে সামিনা চৌধুরীসহ অন্যরা উভয় দলের খেলোয়ারদের উৎসাহ দেন।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
খেলাধুলা -এর সর্বশেষ