১২ চৈত্র ১৪২৩, রবিবার ২৬ মার্চ ২০১৭ , ৫:১১ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

রূপগঞ্জে ডিস ও ইন্টারনেট লাইন কর্তন


১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার, ০৬:২৪  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


রূপগঞ্জে ডিস ও ইন্টারনেট লাইন কর্তন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৩ কিলোমিটার এলাকার ডিস ও ইন্টারনেটের অপটিক্যাল ফাইবার ক্যাবল কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ব্যবসায়ী। ডিস ও ইন্টারনেট সংযোগের সরবরাহ সংযোগ কেটে ফেলায় উক্ত সেবা থেকে বঞ্চিত প্রায় ৮৫ হাজার মানুষ। গত শনিবার রাত থেকে সোমবার রাত পর্যন্ত অব্যাহত ভাবে উপজেলার পূর্বাচল উপশহরের তিন‘শ ফুট সড়কের সুলপিনা, গুতিয়াবো, ব্রাক্ষ্মণখালী এলাকায় এসব সংযোগ কর্তন করা হয়।

সানী ক্যাবল নেটওয়ার্ক এর স্বত্তাধিকরী সানাউল্যাহ মান্নান সানী জানান, তিনি দীর্ঘ দিন ধরে বৈধভাবে সুনামের সহিত কাঞ্চন পৌর এলাকাসহ, পূর্বাচলের বিভিন্ন এলাকায় ডিস ও ইন্টারনেট ব্যবসা করে আসছিলেন। এদিকে গত শনি, রবি ও  সোমবার গভীর রাতে পূবার্চল উপশহরের মধ্যে কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের সুলপিনা, গুতিয়াবো ও ব্রাহ্মণখালী এলাকায় প্রায় ৩কিলোমিটার এলাকাজুড়ে ডিস ও ইন্টারনেট সংযোগের জন্য ব্যবহৃত অপটিক্যাল ফাইবার ক্যাবল খন্ড খন্ড করে কেটে ফেলে দুর্বৃত্তরা। এতে করে প্রায় ৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন সানী। এছাড়া সংযোগ বিচ্ছিন্ন করার কারণে প্রায় ৮৫ হাজার মানুষ ডিস ও ইন্টারনেট সেবা থেকে গত ৩ দিন যাবত বঞ্চিত হয়েছে। ব্যবসায়ীক শত্রুতার জের ধরে প্রতিদ্বন্ধী কেউ এ ঘটনা ঘটাতে পারে বলে ব্যবসায়ী সানাউল্যাহ মান্নান সন্দেহ করছেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, ঘটনাটি আমি শুনেছি। একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় কে বা কারা জড়িত তা খুঁেজ বের করার চেষ্টা চলছে।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শহরের বাইরে -এর সর্বশেষ