১৫ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ১:১৩ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

রূপগঞ্জে যুবলীগ নেতার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি


১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার, ০৬:২৫  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


রূপগঞ্জে যুবলীগ নেতার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিকেলে রাজধানী উন্নয়ন কর্র্তৃপক্ষ (রাজউক) এর পূর্বাচল উপশহরের  উচ্ছেদ অভিযানকালে দেয়াল চাপায় কামরুল ইসলাম নামে এক যুবলীগ নেতার মৃত্যুর ঘটনায় চার সদস্যর তদন্ত কমিটি করেছেন রাজউক কর্তৃপক্ষ।
 
কামরুলের মৃত্যুকে চাপা বিক্ষুদ্ধ হয়ে উঠেছে স্থানীয় বাসিন্দারা। শোকে বাকরুদ্ধ হয়ে পরেছেন পুরো পরিবার। পুরো এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।
 
১০ জানুয়ারী মঙ্গলবার সকালে নিহতের বাড়িতে গিয়ে দেখা যায়, উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে নিহতের পিতা মাতা এবং আদরের ২ মেয়ে ও ৫ মাসের অন্তঃস্বত্তা স্ত্রী পাগলের মত হয়ে গেছে। বার বার মূর্ছা যায় তার অন্তঃসত্তা স্ত্রী। মায়ের তীব্র আর্তনাদ আর বাবার বোবা কান্নায় পুরো এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। এদিকে রাজউক চেয়ারম্যান এম বজলুল করিম চৌধুরী নিহতের পরিবারের সাথে কথা বলে তাদের শান্তনা দেন। এছাড়া তিনি স্থানীয় সংসদ সদস্য, ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের সাথেও কথা বলেন।
 
এ ঘটনায় সোমবার রাতে রাজউকের পরিচালক (আইন) রোকন-উদ-দৌলাকে প্রধান করে পূর্বাচলের প্রকল্প পরিচালক আব্দুল আউয়াল, পূর্বাচলের প্রকল্প ব্যবস্থাপক মেহেদী হাসান ও প্রকল্প ব্যবস্থাপক আবু সাঈদকে নিয়ে ৪ সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি তিন কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেবেন। কমিটির দেয়া প্রতিবেদনের পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান পূর্বাচলের প্রকল্প পরিচালক আব্দুল আউয়াল।
 
মঙ্গলবার বিকেলে পূর্বাচলের প্রকল্প পরিচালক আব্দুল আউয়ালসহ কয়েকজন নিহত যুবলীগ নেতা কামরুল ইসলামের পরিবারের সাথে দেখা করে তাদের সমবেদনা প্রদানসহ বিভিন্নভাবে সহায়তার আশ্বাস দেন।
 
উল্লেখ্য, গত সোমবার বিকেলে পূর্বাচলের ৮নং সেক্টর (সুলপিনা) এলাকায় রাউজকের উ”্ছদে অভিযান কালে ভেকু দিয়ে আদিবাসীদের বসত ঘর ভাঙ্গার সময় রূপগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ও আলমপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কামরুল ইসলামের উপর দেয়াল ভেঙ্গে পরে। এতে তিনি গুরুতর আহত হলে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় রাজধানী এ্যাপোলে হাসপাতালে নিয়ে যাবার সময় তার মৃত্যু হয়। এই ঘটনাকে ঘিরে বিক্ষুব্ধ হয়ে উঠে পূর্বাচলের বাসিন্দারা। তারা রাউজকের লোকজনের উপড় হামলা করে উচ্ছেদ অভিযান বন্ধ করে দেয়।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শহরের বাইরে -এর সর্বশেষ