১২ আষাঢ় ১৪২৪, মঙ্গলবার ২৭ জুন ২০১৭ , ৪:৩১ পূর্বাহ্ণ

diamond world

শপথ শেষে আনোয়ারকে প্রধানমন্ত্রী : তুমি আরো উপরে উঠবে


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৪ পিএম, ১১ জানুয়ারি ২০১৭ বুধবার


শপথ শেষে আনোয়ারকে প্রধানমন্ত্রী : তুমি আরো উপরে উঠবে

“আবার কোথায় উঠছ, এমনই তো তুমি তো এখন উপরে উঠেছো, আরো উঠবে”। ১১ জানুয়ারী বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ অনুষ্ঠান শেষে জেলা পরিষদের চেয়ারম্যানদের নিয়ে ফটো সেশনে জেলার চেয়ারম্যান আনোয়ার হোসেনকে উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।

এই সময় হাস্যোজ্জল আনোয়ার হোসেন প্রধানমন্ত্রীকে বলেন, আপনার সু-দৃষ্টি ও আল্লাহ রহমত থাকলে সব সম্ভব।

বুধবার প্রধানমন্ত্রী কার্যালয়ে জেলা পরিষদের শপথ গ্রহণ শেষে বাহিরে বের হয়ে নেতাদের সাথে বলেন আনোয়ার হোসেন। তিনি আরো বলেন, আমি সহ দেশের অন্যান্য চেয়ারম্যানেরা ফটো সেশনে অংশ নেয়। এমন সময় আমি তার কাছে দিকে গেলে, একজন চেয়ারম্যান (খাটো) তার সাথে আসছে চান। এমন সময় আমি ছবি তোলা শেষে উপরে সিড়িতে উঠতে গেলে, প্রধানমন্ত্রী লক্ষ্য করেন। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাসি দিয়ে তিনি উক্ত কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথে আগে আনোয়ার হোসেন বুধবার ফজর নামাজ আদায় করে তাঁর বাবা কবর জিয়ারত করেন। এসময় তার ভাই, ভাতিজা ও নেতারা উপস্থিত ছিলেন। এর তিনি প্রধানমন্ত্রী কার্যালয়ে উদ্দেশ্যে রওনা হন। শপথ অনুষ্ঠান শেষে ৩২নং ধানমন্ডি বঙ্গবন্ধু প্রতিকৃতিতে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়েদুল কাদের সাথে শ্রদ্ধাঞ্জলি জানান আনোয়ার হোসেন। পরে সমর্থকরা সাইনবোর্ড থেকে তাকে মটরসাইকেল ও গাড়ী বহর নিয়ে শহরে বাসায় পৌছে দিয়ে স্বাগত জানান।

নিজ বাসভবন প্রাঙ্গণে সমর্থকদের উদ্দেশ্যে আনোয়ার হোসেন ও তার স্ত্রী রাজিয়া সুলতানা শুভেচ্ছা বক্তব্য রাখেন। এ সময় দম্পত্তিরা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সকল নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, কার্যকরি সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দীপু, শাখাওয়াত হোসেন খান সুমন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, ইমরান হোসেন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আলী হাসান সজীব, ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোশাররফ হোসেন, আসাদ, ওমর ফারুক ও তার স্ত্রী রাজিয়া সুলতানা আনোয়ার প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ