৬ শ্রাবণ ১৪২৪, শুক্রবার ২১ জুলাই ২০১৭ , ১০:৩৪ অপরাহ্ণ

diamond world

শিশুদের মধ্যে বই বিতরণে আব্দুল মজিদ ফাউন্ডেশন


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৮ পিএম, ১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার


শিশুদের মধ্যে বই বিতরণে আব্দুল মজিদ ফাউন্ডেশন

নিরক্ষরমুক্ত করার মধ্যদিয়ে আলোকিত মানুষ গড়ার স্বপ্ন নিয়ে এগিয়ে চলছে আব্দুল মজিদ ফাউন্ডেশন। সমাজের বিত্তহীনদের পড়াশোনার ব্যবস্থা করার মধ্য দিয়ে ফাউন্ডেশনটি তাদের লক্ষ্যের দিকে এগুতে চায়। এমনই পরিকল্পনার কথা জানালেন আব্দুল মজিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান তরুণ শিল্পপতি শাহাদাত হোসেন শ্যামল। মঙ্গলবার ১০ জানুয়ারী ফতুল্লার কাশীপুরে হাটখোলা উচ্চ বিদ্যালয়ে শতাধিক শিশু শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
সকালে হাটখোলা উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে প্রয়াত আব্দুল মজিদের বড়পুত্র শাহাদাত হোসেন শ্যামল আরও বলেন, আমার পিতার দেখা স্বপ্নের পথ ধরেই আগাতে চাই। এসব কল্যাণমূলক কাজের মধ্য দিয়ে বাবার স্বপ্নকে বাঁচিয়ে রাখতে চাই।
 
বই বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেনÑ কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, সাবেক ইউপি সদস্য আব্দুর রব জহর, সমাজসেবক শিল্পপতি নূর হাফিজ, সমাজসেবক জাফরউল্লাহ, সংবাদচর্চা সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ নেয়ামত উল্লাহ, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সরদার শামীম লুনা, সাংবাদিক গোলাম হায়দার, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মেজবাউর রহমান পলাশ, বিএনপি নেতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মেজবাউদ্দিন দুলাল ও ফাউন্ডেশনের সদস্য জহিরুল ইসলাম। হাটখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল হকের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আওয়ামী লীগ নেতা গিয়াসউদ্দিন, সলিম মোল্লা ও ফিরোজ মাহমুদ।
 
অনুষ্ঠানে বক্তারা ফাউন্ডেশনের এ মহৎ কাজের ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতে আরো জনকল্যাণমূলক কাজে উদ্যোগী হবার আহবান করেন। আয়োজকরা জানান, শুধু দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণই নয়, ফাউন্ডেশনটি ২০১২ সাল থেকে দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি ও বিনামূল্যে পড়াশোনার ব্যবস্থাও করে আসছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ