১৫ চৈত্র ১৪২৩, বুধবার ২৯ মার্চ ২০১৭ , ১:১৩ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

শো ডাউন শেষে আনোয়ার : তৃণমূল চেয়েছিল যোগ্য জায়গায় প্রতিষ্ঠিত হই


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৮:২১  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


শো ডাউন শেষে আনোয়ার : তৃণমূল চেয়েছিল যোগ্য জায়গায় প্রতিষ্ঠিত হই

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, সতত্যা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এ পরিষদকে যুগোপযোগী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে দায়িত্ব দিয়েছেন। আমি চিন্তা করব চেতনা এবং বিশ্বাস আমার সারা জীবনের রাজনৈতিক সাধনা। আজকে সৎ নিষ্ঠার সাথে এই প্রতিষ্ঠানকে এগিয়ে নেয়ার জন্য আপ্রাণ চেষ্টা করব। আপনাদের সাহায্য সহযোগীতা অবশ্যই আমার কাম্য। কারন আমি দলীয় নেতা হিসেবে দলীয় কর্মীদের কাছে আপনাদের বিশ্বাস রয়েছে আপনাদের চিন্তা চেতনায় যেটা চেয়েছিলেন আজকে সেটার বাস্তবায়ন হয়েছে। তৃণমূল কর্মীরা আশা করেছিল আমাদের নেতা আনোয়ার হোসেন যোগ্য জায়গায় প্রতিষ্ঠিত হোক। জননেত্রী শেখ হাসিনা সেই মূল্যায়ন করেছেন। সেই মূল্যায়নে আস্থার জায়গায়টায় আমি যাতে সুন্দরভাবে পরিচালনা করতে পারি মহান রাব্বুল আলামিনের কাছে আমি যেনো সুষ্ঠু সবল অবস্থায় মানুষের জন্য নিজেকে উৎসর্গ করতে পারি আপনাদের কাছে সেই দোয়া কামনা করছি।

১১ জানুয়ারী বুধবার নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ পাঠ শেষে নারায়ণগঞ্জে এসে দেওভোগ এলাকায় আনোয়ার হোসেন তার বাসায় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেছেন। এর আগে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে মটর শোভাযাত্রা নিয়ে দেওভোগের বাসায় পৌছান আনোয়ার।

আনোয়ার হোসেন নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, অনেক দিন অনেক ধৈর্য্য ধরেছেন আমার জন্য। আজকে সেই ধৈর্য্যরে ফল পেয়েছেন। এ কৃতিত্ব আমার নয়। এই কৃতিত্ব আমি কর্মীদেরকে উৎসর্গ করলাম। আজকে এই জায়গায় আসতে পেরেছি কর্মীদের কারনে। কর্মীরা অনেক পরিশ্রম করেছেন। গত ৪/৬টা মাস যাবত তৃণমূল নেতাকর্মীরা অনেক বেশি পরিশ্রম করেছেন। আজকে কর্মীদের আশা আকাঙ্খী বাস্তবায়ন করেছেন মহান রাব্বুল আলামিন। আমি নেতাকর্মী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সবাই মিলে একটি সুন্দর নারায়ণগঞ্জ যাতে গড়ে তুলতে পারি সকলকে সেই দোয়া করবেন।
 
এর আগে সকাল নারায়ণগঞ্জ থেকে নেতাকর্মীদের গাড়ি বহর নিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ বাক্য পাঠ করতে যান আনোয়ার হোসেন। পরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আনোয়ার হোসেন।


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
রাজনীতি -এর সর্বশেষ