৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার ২২ আগস্ট ২০১৭ , ৯:০০ অপরাহ্ণ

diamond world

সোনারগাঁয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন করে বাড়িছাড়ার অভিযোগ


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৬ পিএম, ১১ জানুয়ারি ২০১৭ বুধবার


সোনারগাঁয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন করে বাড়িছাড়ার অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার উত্তর ষোল পাড়া গ্রামে অন্তঃসত্ত্বা গৃহবধুকে শারিরিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে শুশুর, শাশুড়ি ও ননদের বিরুদ্ধে। ১১ জানুয়ারী বুধবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধু সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। নির্যাতিত গৃহবধূ লিলি আক্তার বাদী হয়ে বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।  

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মনারবাগ গ্রামের মৃত সৈয়দ আলীর মেয়ে লিলি আক্তারের সাথে সোনারগাঁ পৌর এলাকার উত্তর ষোল পাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে  সৌদি আরব প্রবাসী হাসানের সাথে ২০১১ সালের এপ্রিল মাসে বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুই সন্তানের জন্ম হয়। বর্তমানে তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের দুই বছর পর থেকে গৃহবধু লিলি আক্তারকে কারনে অকারনে বিভিন্ন  অজুহাতে শারিরিকভাবে নির্যাতন করত। বুধবার সকালে স্বামীর অসুস্থ থাকার কারনে শাশুড়ির সঙ্গে গৃহবধু লিলি আক্তারের তর্কবিতর্ক হয়। তর্কবিতর্কের এক পর্যায়ে শ্বশুর আবুল হাসেম, শাশুড়ি আকলিমা বেগম ও লাবনী জোসনা গৃহবধুকে শারিরিকভাবে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় ওই গৃহবধূ সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসা নিয়েছেন। নির্যাতিত গৃহবধু লিলি আক্তার বাদী হয়ে বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।  

গৃহবধূ লিলি আক্তারের মা তাঁজ বানুর অভিযোগ, মেয়ের জামাই দীর্ঘদিন সৌদি আরব ছিল। সৌদি আরবের সকল টাকা শশুর ও দেবর মিলে আত্মসাৎ করে নেয়। মেয়ের জামাইয়ের আয়ের টাকায় গড়া বিল্ডিং থেকে তাদেরকে বের করে দেওয়ার জন্য আমার অন্তঃসত্ত্বা মেয়েকে বিভিন্ন সময়ে মারধর করে। বৃহস্পতিবার সকালে আমার মেয়েকে পিটিয়ে আহত করে বাড়ি থেকে বের করে দেয়।

সোনারগাঁ থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ