১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ৫:৫৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Laisfita

সোনারগাঁয়ে ফকলিফ চাপায় আনসার সদস্য নিহত, চালক গ্রেফতার


১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার, ০৬:২৭  পিএম

নিউজ নারায়ণগঞ্জ


সোনারগাঁয়ে ফকলিফ চাপায় আনসার সদস্য নিহত, চালক গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় ফকলিফ (ভারি মালামাল উঠা নামের কাজে ব্যবহৃত গাড়ী) চাপায় আনসার সদস্য হযরত আলী নিহত হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ নিহত আনসার সদস্যের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর ফকলিফ চালক বিজন কুমার ভৌমিককে গ্রেফতার করেছে পুলিশ।
 
এ ঘটনায় নিহতের ছেলে দেলোয়ার হোসেন বাদী হয়ে মঙ্গলবার সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
 
সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহার থেকে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় অবস্থিত মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান তাসনিম কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজে কর্মরত আনসার সদস্য হযরত আলী ডিউটিরত অবস্থায় ওই কোম্পানির ফকলিফ চালক বিজন কুমার ভৌমিক তাকে চাপা দেয়।   ঘটনাস্থলেই আনসার সদস্য মারা যান। ঘটনার পর ফকলিফ চালক বিজন কুমার ভৌমিককে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে।  এ ঘটনায় নিহতের ছেলে দেলোয়ার হোসেন বাদী হয়ে গতকাল মঙ্গলবার সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।
 
সোনারগাঁ থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের বলেন, আনসার সদস্য নিহতের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। এ ঘটনায় আসামী বিজন কুমারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।  


নিউজ নারায়াণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

Shirt Piece
শহরের বাইরে -এর সর্বশেষ