৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ , ১০:০১ অপরাহ্ণ

২জন প্রতিথযশা সাংবাদিক হারালো নারায়ণগঞ্জ


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৪ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৬ শনিবার


২জন প্রতিথযশা সাংবাদিক হারালো নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে ২০১৬ সালে দুইজন সাংবাদিকের প্রয়াণ ঘটেছে। ২০ জানুয়ারী নারায়ণগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য, দৈনিক আল মোজাদ্দেদ এর সাবেক চিফ রিপোর্টার প্রবীণ সাংবাদিক মোমতাজ আহমেদ ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও ভাইবোনসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

কর্মময় জীবনে তিনি দৈনিক দেশ পত্রিকায় চীফ রিপোর্টার হিসাবে যোগদানের মাধ্যমে সাংবাদিকতায় আসেন। পরে দীর্ঘদিন দৈনিক আল মুজাদ্দেদ পত্রিকার চীফ রির্পোটার হিসেবে দায়িত্ব পালন করেছেন। দৈনিক প্রতিদিন সকাল পত্রিকার উপদেষ্টা সম্পাদক হিসেবে কাজ করেছেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক খবর প্রতিদিন পত্রিকার সাথে জড়িত ছিলেন্। তিনি জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টারস এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। ছাত্রজীবনে তিনি নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজের ভিপি ছিলেন।

২২ ফেব্রুয়ারি দৈনিক ইত্তেফাকের নারায়ণগঞ্জের সাবেক গোপালদী বাজার সংবাদদাতা কাজী মোদাচ্ছের হোসেন সুলতান (৭৫) সোমবার ভোরে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও ছয় কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘ ৪০ বছরের সাংবাদিকতা জীবনে তিনি দৈনিক ইত্তেফাকে বৃহত্তর নারায়ণগঞ্জ-নরসিংদী অঞ্চলের সাংবাদিকতা করেন। বাদ আসর তার নামাজের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ