৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:১৫ পূর্বাহ্ণ

২য় বিভাগ ক্রিকেটে একটিভের কাছে হারলো শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৬ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৬ শনিবার


২য় বিভাগ ক্রিকেটে একটিভের কাছে হারলো শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী

২দিন বিরতির পর শনিবার ওসমানী পৌর স্টেডিয়ামে শুরু হয়েছে এশিয়া ষ্টীল ২য় বিভাগ ক্রিকেট লীগ। নবাগত একটিভ ক্রিকেট একাডেমী তাদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে। এদিন তারা শক্তিশালী শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীকে ২৩ রানে হারিয়ে দিয়েছে। শীতলক্ষ্যা তাদের দু’ম্যাচেই হারলো। সকালে একটিভের অধিনায়ক সোহেল টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দলের রান ১৫ হতেই তারা উইকেট হারায় ২টি। মিডল অর্ডারে নামা অমিতের দায়িত্বশীল ব্যাটিং দলকে নির্ভার করে। ৯ বাউন্ডারি আর ১ ছক্কায়   অমিত করেন ৭৬ রান। ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় সালমান করেন ৪৪ রান। রাসেল আউট হয়েছেন ২৯ রানে এবং অধিনায়ক সোহেল ২ ছক্কা আর ১ বাউন্ডারিতে করেছেন ২২ রান। ওপেনার জুবায়ের ১৫ এবং হাবিবুর আউট হয়েছেন ১৪ রানে। ৩৯.২ বলেই একটিভ সব উইকেট হারায় ২২৮ রানে। শীতলক্ষ্যার মেহেদী ৫৩ রানে ৩টি এবং ফয়সাল ৩৫ রানে পান ২টি উইকেট। ৪০ ওভারে ২২৯ রান করলে প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ার সুযোগ শীতলক্ষ্যার। কিন্তু তারা সেই জয়ের পথে যেতে পারলো না একটিভের বোলার জুবায়ের ও শরীফ সিনিয়রের কারণে। দু’জনে ৩টি করে উইকেট নিয়ে শীতলক্ষ্যাকে ২য় পরাজয়ের স্বাদ নিতে বাধ্য করেন। শীতলক্ষ্যার দু’ওপেনার মফিজুল ১৩ এবং রিফাত ১৮ রানে ফিরে গেলে চাপে পড়ে যায় দলটি। ৪ নম্বরে নামা নিয়াজ একাই দলকে টেনে নিয়ে যান। ৬ ছক্কা আর ৪ বাউন্ডারিতে সর্বোচ্চ ৬৫ রান করে আউট হয়ে যাবার পরই দলের পরাজয় অবধারিত হয়ে যায়। মেহেদী আউট হন ২৪ রানে। নূর মোহাম্মদ কিছুক্ষণ ক্রিজে থাকলেও দলকে জয়ের দুয়ারে নিতে পারেন নি। সাঈদ ১ ছক্কায় করেছেন ১৬। ৪০ ওভার খেলে তারা রান করেছে ২০৫ রান।

সংক্ষিপ্ত স্কোরঃ একটিভ ক্রিকেট একাডেমী ঃ ২২৮/১০(৩৯.২ওভার) অমিত-৭৬, সালমান-৪৪,রাসেল-২৯,সোহেল-২২,জুবায়ের-১৫,হাবিবুর-১৪। অতিঃ-১২। মেহেদী-৩/৫৩,ফয়সাল-২/৩৫।
শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ঃ ২০৫/৯(৪০ওভার) নিয়াজ-৬৫,মেহেদী-২৪,নূর মোহাম্মদ-২০,রিফাত-১৮,সাঈদ-১৬,মফিজুল-১৩। অতিঃ-২৪। জুবায়ের-৩/৩০,শরিফ সিনিয়র-২/২৮।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ