৬ শ্রাবণ ১৪২৪, শুক্রবার ২১ জুলাই ২০১৭ , ১০:২৯ অপরাহ্ণ

diamond world

২য় বিভাগ ক্রিকেটে দুর্ণিবারকে টপকে গেল পাইকপাড়া ক্রিকেট একাডেমী


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:২৩ পিএম, ৮ জানুয়ারি ২০১৭ রবিবার


২য় বিভাগ ক্রিকেটে দুর্ণিবারকে টপকে গেল পাইকপাড়া ক্রিকেট একাডেমী

 আগের দু’ম্যাচ জিতে সুবিধাজনক অবস্থানে থেকে দুর্ণিবার মুখোমুখি হয় সেমিফাইনালে উঠার সংগ্রামে ব্যস্ত পাইকপাড়া ক্রিকেট একাডেমীর। ৮ জানুয়ারী রোববার টস জিতে দুর্ণিবার যেভাবে ব্যাট করছিল তাতে অনায়াসে ২৮০ রান হয়। কিন্তু এম.এইচ মাশার আউট হয়ে যাবার পর মড়ক লাগে তাদের ইনিংসে। শেষ পর্যন্ত ম্যাচ হাত ছাড়া হয়ে যায় তাদের। গ্রুপের সেরা হয়ে পাইকপাড়া উঠে সেমিতে ।

এশিয়া ষ্টীল ২য় বিভাগ ক্রিকেট লীগে দুর্ণিবার হেরে যায় ২উইকেটে। দুর্ণিবার সকালে মিডল অর্ডারের ব্যাটসম্যানদের কারণে দুশ’র কোঠা অতিক্রম করে। ফয়সাল মোমিন ১ ছক্কা আর ৯ বাউন্ডারিতে ৫৭, হাফিজুর রহমান ৩ ছক্কা আর ১ বাউন্ডারিতে ৫১ রানে আউট হলে মাঠে নামেন প্রান্ত। ২২ রানে প্রান্ত ফিরে গেলে অন্যপ্রান্তে লড়ে গেছেন এম.এইচ মাশার। ৩বিশাল ছক্কা আর ১ বাউন্ডারিতে ২৩ রানে ফিরে গেলে বাকি ব্যাটসম্যানেরা আসা-যাওয়া করেছেন। ইনিংসের তখনও ২৭ বল বাকি। ১০ উইকেট নেই দুর্ণিবারের। পাইকপাড়ার অধিনায়ক রাজু স্পিন ঘূর্ণিতে নিয়েছেন ৫ উইকেট। শাওন এবং মহিয়ান নিয়েছেন ২টি করে উইকেট। ২০৫ রানের লক্ষ্য নিয়ে ভালই শুরু করে পাইকপাড়া। ৭৯ রানে তারা প্রথম উইকেট হারায়। দলের হয়ে মাঠে নামা দুই সজিব দায়িত্বশীল ব্যাটিং করে দলকে নিয়ে যান সঠিক অবস্থানে। সজিব জুনিয়র ৪২ এবং সজিব সিনিয়র করেছেন ৬৫ রান। ৬৫ করতে তিনি ১ছক্কা আর ৯টি বাউন্ডারি মেরেছেন। তবে দলকে জয়ের মালা পরিয়েছেন রানা। ঠান্ডা মাথায় খেলে অপরাজিত থেকে তিনি মাঠ ছাড়েন। ১ ছক্কা ও ৬ বাউন্ডারির সাহায্যে তিনি করেন ৩৯ রান। নূর নবী আউট হয়েছেন ১২ রানে। ৩৭.৫ ওভারে দুর্ণিবারের ২০৪ রান টপকে সেমিতে ঊঠার টিকেট বগলদাবা করে মাঠ ছাড়ে পাইকপাড়া ক্রিকেট একাডেমী।
 
দুর্ণিবার স্পোর্টিং ক্লাব - ২০৪/১০ (৩৫.৩ওভার) ফয়সাল মোমিন-৫৭, হাফিজুর রহমান-৫১, এম.এইচ মাশার-২৩,প্রান্ত-২২। অতি ঃ-২৬। রাজু-৫/৩৯,শাওন-২/৮,মহিয়ান-২/২৭। পাইকপাড়া ক্রিকেট একাডেমী - ০৫/৮(৩৭.৫ওভার) সজিব সিনিয়র-৬৫, সজিব জুনিয়র-৪২,রানা-৩৯*,নূর নবী-১২। অতিঃ-৩৬। শিমুল-২/১৭।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ