৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৩ অপরাহ্ণ

৩০ লাখ টাকার কাপড় সহ টেক্সটাইলের মিলের ৫ জন গ্রেপ্তার


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৫ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৬ সোমবার | আপডেট: ০৭:৩০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার


৩০ লাখ টাকার কাপড় সহ টেক্সটাইলের মিলের ৫ জন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৩০ লাখ টাকার ফ্রেব্রিক্স কাপড় আত্মসাতের অভিযোগে একটি টেক্সটাইল মিলের জিএম (প্রডাকশন) সহ কারখানার ৫ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় কারখানা হতে প্রায় ২৮ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ মাওলা বাজারস্থ তানিয়া টেক্সটাইল মিল হতে ফতুল্লা থানা পুলিশের একটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
 
গ্রেপ্তারকৃতরা হলো কারখানার জিএম (প্রোডাকশন) এফ কে ফারুক (৩৫), জিএম (সেলস অ্যান্ড মার্কেটিং) আসিফ ইকবাল (৪০), ম্যানেজার (এডমিন) ইউসুফ আলী (৩২), হেড অব অপারেশন কবির হোসেন (৫০) ও হিসাব রক্ষক ফয়সাল (৩০)।
 
ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঢাকার উত্তরার মাহি-সানি ফ্রেব্রিক্স লিমিটেড কারখানার গ্রে কাপড় প্রিন্টিং ও ডাইং করানোর জন্য ফতুল্লার ধর্মগঞ্জ মাওলা বাজার এলাকার তানিয়া টেক্সটাইল মিলের মালিকপক্ষসহ কর্মকর্তারা কাজ নেয়। গত ২৭ সেপ্টেম্বর হতে ২১ নভেম্বর পর্যন্ত উক্ত প্রতিষ্ঠান হতে গ্রে কাপড় প্রিন্টিং ও ডাইং করার জন্য এক লাখ ৬১ হাজার ১৬১ গজ কাপড় দেয়া হয়। এর মধ্যে তানিয়া টেক্সটাইল মিল এক লাখ ৩১ হাজার ১৬১ গজ গজ কাপড় বুঝিয়ে দেয়। আর ৩০ হাজার গজ কাপড় যার মূল্য ৩০ লাখ টাকার মালামাল কারখানায় রয়ে যায়। এই মালামাল ডেলিভারী দেয়া নিয়ে নানা ভাবে তালবাহানা করতে থাকে। পরে তারা সংবাদ নিয়ে জানতে পারে কারখানার মধ্যে তাদের মালামাল নেই। পরে কারখানার ফেব্রিক্স আত্মসাতের অভিযোগে ঢাকার মাহি-সানি ফেব্রিক্সের পরিচালক সোহরাব হোসেন খান ওরফে বাবর বাদী হয়ে তানিয়া টেক্সটাইল মিলের উপ-ব্যবস্থাপনা পরিচালক আশিক হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেনসহ ৮ জনের বিরুদ্ধে শনিবার রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। আর সেই মামলার আসামী কারখানার ৫ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। কারখানা হতে প্রায় ২৮ লাখ টাকার ফেব্রিক্স উদ্ধার করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ