১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ১:৩৬ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss

বিকেএমইএ প্রথম বিভাগ ক্রিকেটে নাটকীয়ভাবে জিতলো টার্গেট গ্রুপ

বিকেএমইএ প্রথম বিভাগ ক্রিকেটে নাটকীয়ভাবে জিতলো টার্গেট গ্রুপ

রানার্স আপ কিংবা রেলিগেশন এ নিয়ে হিসেব-নিকেশ চলছে এখন। ফাল্গুনের রাতে হঠাৎ বৃষ্টি। মাঠ ভিজে একাকার। পীচ ও মাঠ প্রস্তুত করতেই আম্পায়ারদ্বয় বাধ্য হন ওভার কার্টেল করতে। খেলায় গড়ায় টি-টুয়েন্টিতে। ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ওসমানী পৌর স্টেডিয়ামে বিকেএমইএ প্রথম বিভাগ ক্রিকেট লীগের চতুর্থ রাউন্ডে মুখোমুখি স্টেডিয়াম পাড়ায় অনুশীলন করা দল। তীরে এসে তরি ডুবলো সূর্যোদয়ের। হাসলো টার্গেট গ্রুপ। জয় ২রানে। সূর্যোদয়ের অধিনায়ক টস জিতে ব্যাট করতে পাঠায় টার্গেটকে। টি-টুয়েন্টির পুরো স্টাইলটা কাজে লাগায় তারা। ১৭৮ রান তোলে ৮ উইকেট হারিয়ে। আহমেদুর ২ছ

৮৫এ সামসুজ্জোহা ও শফিহোসেন শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন

৮৫এ সামসুজ্জোহা ও শফিহোসেন শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারটি এখন এখন বেশ বৃহৎ আকৃতির হলেও এর পেছনে রয়েছে অনেক ইতিহাস। খুব সহজেই হয়নি শহীদ মিনারের পূর্ণাঙ্গ রূপ। অনেক আন্দোলন সংগ্রামের পর ১৯৮৫ সালে শহীদ মিনারটি স্থাপন করা হয়।

মাদক নির্মূলে ক্রিকেট, অভিনব পন্থা সোনারগাঁও ওসির

মাদক নির্মূলে ক্রিকেট, অভিনব পন্থা সোনারগাঁও ওসির

মাদক নির্মূলে ভিন্ন কৌশল অবলম্বন করে দৃষ্টান্ত স্থাপন করলেন সোনারগাঁও থানার ওসি শাহ্ মোঃ মঞ্জুর কাদের। যুব সমাজকে মরণ নেশা মাদক থেকে দূরে সরিয়ে আনতে ভিন্ন কৌশল অবলম্বন শুরু করে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। তাঁর এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পুলিশের উধ্বর্তন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। তার এ ভিন্ন কৌশলে ইতোমধ্যে অনেক যুবক মাদক ছেড়ে লেখাপড়ায় মনোযোগি ও অনেক যুবক ভাল কাজে মনোনিবেশ করেছেন।

শেখ রাসেল টুর্নামেন্টে ৮ উইকেটে জয়ী সাহারা ক্রিকেট ক্লাব

শেখ রাসেল টুর্নামেন্টে ৮ উইকেটে জয়ী সাহারা ক্রিকেট ক্লাব

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ এর দশম খেলায় জয়ী হয়েছে সাহারা ক্রিকেট ক্লাব। ২০ জানুয়ারী শুক্রবার সকাল ৯টায় ফতুল্লার আলীগঞ্জ ক্রিকেট মাঠে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মোহাম্মদপুর ক্লাক প্লাটন। নির্ধারিত ৪০ ওভাবের খেলায় ৩৯ ওভার ২ বল খেলে সবকটি উইকেট হারিয়ে সাহারা ক্রিকেট ক্লাবকে ১২১ রানের টার্গেট দেয় মোহাম্মদপুর ক্লাক প্লাটন।

চাষাঢ়া বাগে জান্নাত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আলী স্পোর্টিং

চাষাঢ়া বাগে জান্নাত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আলী স্পোর্টিং

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বাগে জান্নাত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আলী স্পোর্টি ক্লাব। শুক্রবার বিকেলে চাষাঢ়া শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনালে ২-০ গোলে রিস্ক অব কিংকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আলী স্পোর্টিং। আলী স্পোর্টিং এর পক্ষে গোল দু’টি করেন ইমরান ও হৃদয়। বিকেলে টুর্নামেন্টের ফাইনাল উপলক্ষ্যে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের

আলীগঞ্জ মাঠ রক্ষায় যা করনীয় করবো: ডিসি

আলীগঞ্জ মাঠ রক্ষায় যা করনীয় করবো: ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেছেন, কোন জায়গা যে উদ্দেশ্যে অধিগ্রহণ করা হয় সেই উদ্দেশ্য বাস্তবায়ন করা না হলে ওই জায়গা জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করতে হয়। সেখানে অন্য কিছু করার সুযোগ নেই। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আলীগঞ্জ মাঠটিকে মাঠ হিসেবে রাখতে যা যা করণীয় সেটা করবো। আলীগঞ্জ ক্লাবের গ্রহনযোগ্যতা বৃদ্ধিতে জনসম্পৃক্ততা আরো বাড়ানোর তাগিদ দেন ডিসি।

শেখ রাসেল স্কুলে আরো ৫০ লাখ টাকার অনুদান

শেখ রাসেল স্কুলে আরো ৫০ লাখ টাকার অনুদান

আলীরটেক ইউনিয়নে সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে নির্মাণাধীন শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজের জন্য আরো ৫০ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। ৬ জানুয়ারী শুক্রবার বিকেল ৪টায় শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের মাঠে এলাকাবাসীর সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে স্কুল পরিচলনা কমিটির কাছে চেকটি হস্তান্তর করে অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

ইয়ং টাইগার্স ক্রিকেটে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

ইয়ং টাইগার্স ক্রিকেটে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় ঢাকা বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা দল। ৫ জানুয়ারি বৃহস্পতিবার গোপালগঞ্জ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুন্সিগঞ্জ জেলা দলকে ৪৭ রানে পরাজিত করে নারায়ণগঞ্জ।

নারায়ণগঞ্জবাসীর পাশে থেকে  সেবা সুযোগ চাই : আইভী

নারায়ণগঞ্জবাসীর পাশে থেকে সেবা সুযোগ চাই : আইভী

প্রাণবন্ত খেলা ও মাঠের চারদিক ঘিরে দর্শকের উদ্দীপনার মধ্যে দিয়ে দশ বছর ধরে বন্ধ থাকা নারায়ণগঞ্জের জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়াম মাঠটি প্রীতি ফুটবল টুর্নামেন্টের মধ্যে দিয়ে আবারও নতুন করে খেলা শুরু হয়েছে। উদ্বোধনী মাঠের প্রীতে ম্যাচে ০-১ এ জয় পেয়েছে বঙ্গসাথী ক্লাব। অপরদিকে দর্শক মাতিয়ে হেরে যাওয়া মিউচ্যুয়াল ক্লাবকে প্রেরণা দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

দশবছর আলাউদ্দিন খান স্টেডিয়ামে গড়াবে ফুটবল

দশবছর আলাউদ্দিন খান স্টেডিয়ামে গড়াবে ফুটবল

দশ বছর পর নারায়ণগঞ্জ শহরের আলাউদ্দিন খান সিটি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতি ফুটবল টুর্নামেন্ট। ২০০৫ সালে আলাউদ্দিন খান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পর আর কোন পূর্ণাঙ্গ কোন টুর্নামেন্টে এ মাঠে গড়ায়নি। যার ফলে দীর্ঘদিনের বন্ধ থাকা মাঠ নতুন করে খেলাধুলা শুরু হচ্ছে ১৬ নভেম্বর বুধবার। ওইদিন উদ্বোধনী মাঠে মুখোমুখি হবে মিউচুয়্যাল ক্লাব পাইপাড়া ও দেওভোগ বঙ্গসাথী ক্লাব। এ খেলায় জাতীয় খেলোয়ার সহ বিদেশী খেলোয়াড়রাও অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন আয়োজকরা।

খেলাধুলা -এর সর্বশেষ