৫ মাঘ ১৪২৩, বুধবার ১৮ জানুয়ারি ২০১৭ , ৮:০৪ অপরাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss
Narayanganj city corporation 2016

চাষাঢ়া বাগে জান্নাত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আলী স্পোর্টিং

চাষাঢ়া বাগে জান্নাত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আলী স্পোর্টিং

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বাগে জান্নাত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আলী স্পোর্টি ক্লাব। শুক্রবার বিকেলে চাষাঢ়া শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনালে ২-০ গোলে রিস্ক অব কিংকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আলী স্পোর্টিং। আলী স্পোর্টিং এর পক্ষে গোল দু’টি করেন ইমরান ও হৃদয়। বিকেলে টুর্নামেন্টের ফাইনাল উপলক্ষ্যে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের

আলীগঞ্জ মাঠ রক্ষায় যা করনীয় করবো: ডিসি

আলীগঞ্জ মাঠ রক্ষায় যা করনীয় করবো: ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেছেন, কোন জায়গা যে উদ্দেশ্যে অধিগ্রহণ করা হয় সেই উদ্দেশ্য বাস্তবায়ন করা না হলে ওই জায়গা জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করতে হয়। সেখানে অন্য কিছু করার সুযোগ নেই। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আলীগঞ্জ মাঠটিকে মাঠ হিসেবে রাখতে যা যা করণীয় সেটা করবো। আলীগঞ্জ ক্লাবের গ্রহনযোগ্যতা বৃদ্ধিতে জনসম্পৃক্ততা আরো বাড়ানোর তাগিদ দেন ডিসি।

শেখ রাসেল স্কুলে আরো ৫০ লাখ টাকার অনুদান

শেখ রাসেল স্কুলে আরো ৫০ লাখ টাকার অনুদান

আলীরটেক ইউনিয়নে সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে নির্মাণাধীন শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজের জন্য আরো ৫০ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। ৬ জানুয়ারী শুক্রবার বিকেল ৪টায় শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের মাঠে এলাকাবাসীর সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে স্কুল পরিচলনা কমিটির কাছে চেকটি হস্তান্তর করে অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

ইয়ং টাইগার্স ক্রিকেটে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

ইয়ং টাইগার্স ক্রিকেটে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় ঢাকা বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা দল। ৫ জানুয়ারি বৃহস্পতিবার গোপালগঞ্জ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুন্সিগঞ্জ জেলা দলকে ৪৭ রানে পরাজিত করে নারায়ণগঞ্জ।

নারায়ণগঞ্জবাসীর পাশে থেকে  সেবা সুযোগ চাই : আইভী

নারায়ণগঞ্জবাসীর পাশে থেকে সেবা সুযোগ চাই : আইভী

প্রাণবন্ত খেলা ও মাঠের চারদিক ঘিরে দর্শকের উদ্দীপনার মধ্যে দিয়ে দশ বছর ধরে বন্ধ থাকা নারায়ণগঞ্জের জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়াম মাঠটি প্রীতি ফুটবল টুর্নামেন্টের মধ্যে দিয়ে আবারও নতুন করে খেলা শুরু হয়েছে। উদ্বোধনী মাঠের প্রীতে ম্যাচে ০-১ এ জয় পেয়েছে বঙ্গসাথী ক্লাব। অপরদিকে দর্শক মাতিয়ে হেরে যাওয়া মিউচ্যুয়াল ক্লাবকে প্রেরণা দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

দশবছর আলাউদ্দিন খান স্টেডিয়ামে গড়াবে ফুটবল

দশবছর আলাউদ্দিন খান স্টেডিয়ামে গড়াবে ফুটবল

দশ বছর পর নারায়ণগঞ্জ শহরের আলাউদ্দিন খান সিটি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতি ফুটবল টুর্নামেন্ট। ২০০৫ সালে আলাউদ্দিন খান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পর আর কোন পূর্ণাঙ্গ কোন টুর্নামেন্টে এ মাঠে গড়ায়নি। যার ফলে দীর্ঘদিনের বন্ধ থাকা মাঠ নতুন করে খেলাধুলা শুরু হচ্ছে ১৬ নভেম্বর বুধবার। ওইদিন উদ্বোধনী মাঠে মুখোমুখি হবে মিউচুয়্যাল ক্লাব পাইপাড়া ও দেওভোগ বঙ্গসাথী ক্লাব। এ খেলায় জাতীয় খেলোয়ার সহ বিদেশী খেলোয়াড়রাও অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন আয়োজকরা।

টিভির পর্দা ছেড়ে ফুটবল যুদ্ধের টানে আলীগঞ্জ মাঠ দর্শকের ঢল

টিভির পর্দা ছেড়ে ফুটবল যুদ্ধের টানে আলীগঞ্জ মাঠ দর্শকের ঢল

নারায়ণগঞ্জের ফতুল্লার ঐতিহ্যবাহী আলীগঞ্জ মাঠে যেকোন টুর্নামেন্টর উদ্বোধন ও ফাইনালকে ঘিরে বরাবরই ব্যাতিক্রমধর্মী আয়োজন করে থাকে আলীগঞ্জ ক্লাব। আর এবারের টুর্নামেন্টটি ছিল মাঠ রক্ষার আন্দোলনে যেটাতে শামিল রয়েছেন লাখো জনতা। শপথ নিয়েছেন মাঠ রক্ষার। তাই এবারের প্রতিবাদ টুর্নামেন্টটির ফাইনালে ব্যাতিক্রমধর্মী আয়োজনের কমতি ছিলনা। তবে দিনটি শুক্রবার আর বাংলাদেশ ইংল্যান্ড ক্রিকেট ম্যাচ হওয়ায় মাঠে দর্শকদের উপস্থিতি নিয়ে কিছুটা সংশয়ে ছিলেন আয়োজকরা। তবে আয়োজকদের হতাশ করেননি

কাশীপুর ইউপিতে সিসি ক্যামেরা ও খেলাধুলা সামগ্রী বিতরণে ইউএনও

কাশীপুর ইউপিতে সিসি ক্যামেরা ও খেলাধুলা সামগ্রী বিতরণে ইউএনও

শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার উৎসাহিত করলে শিক্ষার মান বৃদ্ধি পায় বলে মনে করেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজা আকতার চৌধুরী। তিনি বলেন, যেই প্রতিষ্ঠানে শিক্ষকেরা শিক্ষার্থীদের খেলাধুলার জন্য আগ্রহ দেখায় ঐ শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান বৃদ্ধি পাবে। সরকার খেলাধুলার প্রতি যেভাবে গুরুত্ব দিচ্ছেন সেই সুযোগ কাজে লাগিয়ে শিক্ষা

প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় সফরকারী ভারতকে হারালো নারায়ণগঞ্জ

প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় সফরকারী ভারতকে হারালো নারায়ণগঞ্জ

সফরকারী ভারতের কলকাতার রাজপুর জুনিয়র ফুটবল কোচিং স্কুলকে ০-১ গোলে পরাজিত করেছে নারায়ণগঞ্জ হাইস্কুল ফুটবল দল। শনিবার (১ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার শুরুর পর থেকে সফরকারী ভারতের জুনিয়রদের চাপে রাখে স্বাগতিক নারায়ণগঞ্জ হাইস্কুল। পরে প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলার প্রথমার্ধেই জয়সূচক গোলটি করেন নারায়ণগঞ্জ হাই স্কুলের পক্ষে ইমরান হোসেন। পরে দ্বিতীয়ার্ধে প্রতিদ্বন্ধিতা থাকলেও আর কোন গোল হয়নি। পরে ০-১’এ জয় পায় নারায়ণগঞ্জ হাই স্কুল।

নারায়ণগঞ্জে রোলার স্কেটিং প্রশিক্ষণ উদ্বোধন ‘মাঠের অভাব অনুভব’

নারায়ণগঞ্জে রোলার স্কেটিং প্রশিক্ষণ উদ্বোধন ‘মাঠের অভাব অনুভব’

নারায়ণগঞ্জে প্রশিক্ষণের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করতে শুক্রবার বিকেল থেকে রোলার স্কেটিং প্রশিক্ষণ কর্মসূচী শুরু হয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে পরিচালিত জেলা পর্যায়ের রোলার স্কেটিং খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণ কর্মসূচী ২০১৫-১৬ এর উদ্ভোধন করেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক রাব্বি মিয়া। মাঠের অভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে এর উদ্ভোধন করা হয়।

খেলাধুলা -এর সর্বশেষ