১২ ফাল্গুন ১৪২৩, শনিবার ২৫ ফেব্রুয়ারি ২০১৭ , ৬:০৩ পূর্বাহ্ণ
bangla fonts
facebook twitter google plus rss

চাষাঢ়ায় চা দোকানী শরীফের স্ত্রী আয়েশা নিখোঁজ

চাষাঢ়ায় চা দোকানী শরীফের স্ত্রী আয়েশা নিখোঁজ

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া মোড়ের বাগে জান্নাত মসজিদ সংলগ্ন চা দোকানী শরীফের স্ত্রী আয়েশা আক্তার (৩০) নিখোঁজ রয়েছে। গত ১৮ ফেব্রুয়ারী হতে সে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে সদর মডেল থানায় জিডি হয়েছে। কোন সহৃদয়বান ব্যক্তি আয়েশার সন্ধান পেলে ০১৯৯৮৩৬৫৪০৫ নাম্বারে যোগাযোগ করার জন্য সবিনয় অনুরোধ জানিয়েছে চা দোকানী শরীফ।

যে কাজে পারদর্শী ছিল ডাকাত সর্দার দেলু ও কিলার মোক্তার

যে কাজে পারদর্শী ছিল ডাকাত সর্দার দেলু ও কিলার মোক্তার

নারায়ণগঞ্জে দুর্ধর্ষ ডাকাত সরদার দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু (৩৯) ও শীর্ষ মাদক বিক্রেতা কিলার মোক্তার ডাকাতি কিংবা মাদক ব্যবসায় আধিপত্য নিয়ে মানুষ খুন করতেও পিছপা হতোনা। ওদের নাম শুনলেও আতকে উঠতো অনেকে। ওদের নির্মমতার বলি হয়েছিল অনেকেই। ওরা যেমন ছিল দুর্ধর্ষ তেমনি আইনশৃঙ্খলা বাহিনীর চোখকেও ফাঁকি দিতে ছিল পারদর্শী। তবে ৪ মাসের ব্যবধানে ওরা দু’জনেই নিহত হলো বন্দুকযুদ্ধে।

চাঁদমারীতে বাসের ধাক্কার অটোরিক্সা উল্টে আহত ৭

চাঁদমারীতে বাসের ধাক্কার অটোরিক্সা উল্টে আহত ৭

নারায়ণগঞ্জের চাঁদমারিতে বাসের ধাক্কার অটোরিক্সা উল্টে শিশু ও অটোরিক্সার চালকসহ ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় বাসটিকে ধাওয়া করে আটক করেছে পুলিশ।

১৭ অপহরণে জড়িত ভয়ংকর ৬ শিশু পাচারকারী যেভাবে করতো অপহরণ

১৭ অপহরণে জড়িত ভয়ংকর ৬ শিশু পাচারকারী যেভাবে করতো অপহরণ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৮ বছরের বায়োজিদ নামের এক শিশু অপহরণের ঘটনা তদন্ত করতে গিয়ে সংঘবদ্ধ শিশু পাচারকারী চক্রের সংঘবদ্ধ ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব যাদের কাছ থেকে পাওয়া তথ্য রীতিমত আঁতকে উঠার মত। নানা কৌশলে শিশু অপহরণের পর বিদেশে পাচার, মুক্তিপণ আদায় তাদের মূল উপার্যনের পথ। এখন পর্যন্ত চক্রটি ১৭শিশু অপহরণের কথা স্বীকার করেছে যার মধ্যে ৭জনকে মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দিয়েছে, ৬ জনকে বিদেশে পাচার করেছে এবং মাত্রাতিরিক্ত ওষুধের ব্যবহারে ২জন শিশু ও আরো দুইজনকে হত্যা করে লাশ নদীতে ফেলে দিয়েছে। র‌্যাব বলছে, এ ঘটনা আরো বেশীও হতে পারে। সে ব্যাপারে গ্রেপ্তারকৃতদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দ্রুতগতিতে চলছে বাবুরাইল খাল পুনরুদ্ধারের কাজ

দ্রুতগতিতে চলছে বাবুরাইল খাল পুনরুদ্ধারের কাজ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কর্তৃক শীতলক্ষ্যা হতে ধলেশ্বরী পর্যন্ত বাবুরাইল খাল পুনরুদ্ধার করে সেখানে সৌন্দর্য্য বর্ধনের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। ইতিমধ্যে শীতলক্ষ্যার তীরে টানবাজার মীনাবাজার এলাকায় খাল দখল করে গড়ে ওঠা সকল স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মন্ডলপাড়া অংশেরই অবৈধ স্থাপনার তালিকা করে সেগুলো উচ্ছেদের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে এ প্রকল্পটি আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে।

শীতলক্ষ্যায় ৩ সেতুতে বদলে যাবে শহর বন্দর

শীতলক্ষ্যায় ৩ সেতুতে বদলে যাবে শহর বন্দর

নারায়ণগঞ্জের অবহেলিত জনপদ হিসেবে শীতলক্ষ্যার পূর্ব পাড় বন্দরকে বলা হলেও সেখানে রয়েছে শতফুট চওড়া সড়ক। আছে সড়কে স্ট্রিট লাইট, হচ্ছে সড়কের উন্নয়ন। আছে ড্রেনেজ ব্যবস্থা সহ আধুনিক শহরের ছোয়াও। কিন্তু আক্ষেপ ছিল শুধুমাত্র সেতুর জন্য। গত দুই যুগ ধরেই বন্দরবাসীর প্রাণের দাবী ছিল একটি শীতলক্ষ্যা সেতু। এ সেতু নির্মাণকে কেন্দ্র করে রাজনৈতিক দলের নেতারাও ছিল বেশ প্রতিশ্রুতিবিভোর। কিন্তু আশার বাস্তবায়ন ঘটেনি।

আদমজী ইপিজেডে সড়ক দুর্ঘটনায় প্রহরী নিহত

আদমজী ইপিজেডে সড়ক দুর্ঘটনায় প্রহরী নিহত

আদমজী ইপিজেড অভ্যন্তরে সড়ক দুর্ঘটনায় শামীম আহামেদ (২০) নামে নিরাপত্তা প্রহরী নিহত হয়েছে। ২৪ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০টায় ইপিক গার্মেন্টের প্রধান ফটকের সামনে মাইক্রোবাস (নং ঢাকা-মেট্রো খ ১২-৭৩৩০) শামীমকে চাপা দিলে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে ওই মাইক্রোবাস যোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুরে তার মৃত্য হয়। শামীম

সিদ্ধিরগঞ্জে পলি কেবলের বিপণন কার্য্যক্রম উন্নয়নে সভা

সিদ্ধিরগঞ্জে পলি কেবলের বিপণন কার্য্যক্রম উন্নয়নে সভা

সিদ্ধিরগঞ্জে পলি কেবল ইন্ডাস্ট্রিট লিমিটেডের উদ্যোগে বিপণন কার্যক্রম উন্নয়নের লক্ষ্যে বৈদ্যুতিক মিস্ত্রিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৫০০ ইয়াবা সহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

৫০০ ইয়াবা সহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সৈয়দপুর এলাকার কয়লা ঘাটে ফেরি করে ইয়াবা বিক্রির সময় ৫০০ পিছ ইয়াবাসহ হাফিজুর রহমান মানিক নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শ্বশুরকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ জামাতার বিরুদ্ধে

শ্বশুরকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ জামাতার বিরুদ্ধে

স্ত্রীর মামলা দায়েরের জের ধরে শ্বশুরকে মারধর ও প্রাণনাশের হুমকীর অভিযোগ উঠেছে জামাতার বিরুদ্ধে। ২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ শহরের বিবি রোডে অবস্থিত নারায়ণগঞ্জ ক্লাবের সামনে ওই ঘটনার পরে শুক্রবার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় জিডি দায়ের করেছেন (নং ১১৮৫) শ্বশুর সুশান্ত বারৈই।

মূর্তি না সরালে আন্দোলনের ঘোষণা না.গঞ্জ হেফাজতের (ভিডিও)

মূর্তি না সরালে আন্দোলনের ঘোষণা না.গঞ্জ হেফাজতের (ভিডিও)

সুপ্রিমকোর্ট থেকে গ্রীক মূর্তি অপসারণের দাবিতে নারায়ণগঞ্জে গণমিছিল করেছে বাংলাদেশ হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ মহানগর শাখা। এ সময় মূর্তি অপসারণ না করলে নারায়ণগঞ্জ থেকে তৌহিদি জনতা মিছিল নিয়ে সুপ্রিম কোর্টে গিয়ে মূর্তি অপসারণ করে ফেলবে বলে হুশিয়ারি দেন বক্তারা।
 

কদমরসূল কলেজে জমকালো নবীনবরণ, ল্যাব করার ঘোষণা সেলিম ওসমানের

কদমরসূল কলেজে জমকালো নবীনবরণ, ল্যাব করার ঘোষণা সেলিম ওসমানের

বন্দরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে কদম রসুল কলেজে নবীন বরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারী সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ব্যতিক্রমী বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে এই জমকালো নবীনবরণ অনুষ্ঠিত হয়। যেখানে ছিল জনপ্রিয় ব্যান্ডদল ফিডব্যাকের জাকজমক সুপারহিট গান। বাংলাদেশী আইডল খ্যাত বৃষ্টি, চ্যানেল আই ক্ষুদে গানরাজ খ্যাত বেলার গান। গান গেয়েছেন বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন ও মহানগর আওয়ামী মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি। ছিল দুই পর্বের র‌্যাফেল ড্র। যেখানে পুরস্কার হিসেবে ছিল প্রেসার কুকার, রাইস কুকার, মিক্সার গ্রান্ডার, মাইক্রোওভেন, ৪টি স্যামসাং জে-২ মোবাইল ফোন ও ১টি ল্যাবটপ। এছাড়াও ২১ ফেব্রুয়ারী অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশনের জন্য বেলা ও ফুলকে দুটি ল্যাবটপ উপহার হিসেবে প্রদান করা হয়।

কল্যাণকর কাজে আইভীকে সহযোগিতার আহবান সেলিম ওসমানের

কল্যাণকর কাজে আইভীকে সহযোগিতার আহবান সেলিম ওসমানের

আগামী মার্চের প্রথম দিন থেকে বন্দর খেয়াঘাটের মত নবীগঞ্জ খেয়াঘাট দিয়ে যাত্রীপারাপার টোল ফ্রি করে দেওয়ার আশা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। পাশাপাশি খুব দ্রুত সময়ের মধ্যে কদম রসুল কলেজটি সরকারীকরণ হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। সেই সাথে কদমরসুল বিশ্ববিদ্যালয় কলেজ ও এলাকার মানুষের জন্য কল্যাণকর হয় সিটি করপোরেশনের এমন যে কোন কাজে মেয়রকে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেছেন তিনি।

ডলার পাচার করে গ্যাসের মূল্য বৃদ্ধি করছে সরকার : খোরশেদ

ডলার পাচার করে গ্যাসের মূল্য বৃদ্ধি করছে সরকার : খোরশেদ

গ্যাসের মুল্য বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। একই সাথে মূল্য বৃদ্ধি করায় সরকারের তীব্র সমালোচনা করেছেন তারা। বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি গ্যাসের মুল্য বৃদ্ধির প্রতিবাদে দেয়া প্রতিবাদ বার্তায় এ নিন্দা জানান মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।
 

সৈয়দপুরে ছিনতাইকৃত রড ও তামার তার সহ গ্রেপ্তার ৪

সৈয়দপুরে ছিনতাইকৃত রড ও তামার তার সহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ সদর উপজেলার এলাকার সৈয়দপুর এলাকা থেকে ছিনতাই হওয়া ৪ টন পুরাতন রড ও তামার তার উদ্ধার করেছে পুলিশ। ছিনতাই করার অভিযোগে ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সাগর (২৪), শাওন (২৫), ইমরান (২৫) ও পারভেজ (২০)। তারা সবাই সৈয়দপুর এলাকার বাসিন্দা ।

মহিলা কলেজ ছাত্রী অপহরণের অভিযোগে মামলা

মহিলা কলেজ ছাত্রী অপহরণের অভিযোগে মামলা

নারায়ণগঞ্জ সরকারী মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী অপহরণের ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রীর বাবা শ্যামল সাহা বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন। অভিযুক্ত হলো শহরের আমলাপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে জাহিদ হাসান নিবিড়।

শনিবার আলী আহাম্মদ চুনকার ৩৩তম মৃত্যুবার্ষিকী

শনিবার আলী আহাম্মদ চুনকার ৩৩তম মৃত্যুবার্ষিকী

শনিবার ২৫ ফেব্রুয়ারী ৫২ এর রাষ্ট্রভাষা আন্দোলনের ভাষা সৈনিক মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের সংগঠক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর নারায়ণগঞ্জ পৌরসভার সর্বপ্রথম জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের আজীবন সদস্য, ৭২টি সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, গণমানুষের নেতা নন্দিত জননায়ক পৌরপিতা আলী আহাম্মদ চুনকার ৩৩তম মৃত্যুবার্ষিকী।

বন্দরে অবৈধ ড্রেজার পাইপ উচ্ছেদ

বন্দরে অবৈধ ড্রেজার পাইপ উচ্ছেদ

বন্দরের নোয়াদ্দা ও দেউলী এলাকায়  রাস্তার উপর দিয়ে অবৈধভাবে বসানো ড্রেজার পাইপ খুলে দিয়েছে। ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন হিরনের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৪ নং ওয়ার্ডস্থ ২টি স্থানে অভিযান পরিচালনা পূর্বক পাইপ খুলে নিয়ে যায়।

গা ঢাকা দিয়েছে কিলার মোক্তারের সহযোগীরা

গা ঢাকা দিয়েছে কিলার মোক্তারের সহযোগীরা

গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে দুর্ধর্ষ সন্ত্রাসী কিলার মোক্তার ও তার সহযোগি মানিক নিহতের পরে গা ঢাকা দিয়েছে তার বাহিনীর সদস্যরা। যারা এতদিন পাগলা এলাকা দাবড়ে বেড়িয়েছিল তাদের পলায়নে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে। কিলার মোক্তার ও তার বাহিনীর বিরুদ্ধে অসংখ্য মামলা থাকলেও কিলার মোক্তার রয়ে গিয়েছিল ধরা ছোঁয়ার বাইরে। মাদক নিয়ে বিরোধে হত্যা করতেও পিছপা হতোনা কিলার মোক্তার বাহিনী। শুধু মাদকই নয় দুর্ধর্ষ সন্ত্রাসী কিলার মোক্তার বাহিনী ঘটিয়েছিল অপহরণসহ নানা অঘটনও। ঘটনার পর পালিয়েছে কিলার মোক্তার বাহিনীর সদস্য রুবেল, অনিক, সুরুজ, ইসমাইল হোসেন লাল, জাকির হোসেন ওরফে এসপি জাকির, আব্দুল মালেক, কামরুল ওরফে কালা কামরুল, বাবর, জাফর, মাহাবুব, জামাল, আবুল বাসার, কাউসার, রহিম, সাজু, জাহাঙ্গীর, নুর হোসেন ও শাকিলসহ আরো অনেকেই।

আনোয়ারকে মিষ্টিমুখ করালেন শিল্পমন্ত্রী

আনোয়ারকে মিষ্টিমুখ করালেন শিল্পমন্ত্রী

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনকে মিষ্টি মুখ করালেন শিল্পমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমীর হোসেন আমু। বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি দুপুর  টায় ঢাকার ইস্কাটন রোডে আমুর বাসভবনে ফুলের তোড়া নিয়ে শুভেচ্ছা বিনিময়কালে তার রাজনৈতিক শিষ্য আনোয়ার হোসেনকে এ মিষ্টি মুখ করান তিনি। এ সময় তিনি নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ একটি পদে আনোয়ার হোসেনকে দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসি