৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৭ অপরাহ্ণ

ফতুল্লায় কার্তুজসহ পাইপগান নিয়ে তিন সন্ত্রাসী গ্রেফতার


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:৫৫ পিএম, ১৩ জুলাই ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৮:৩৩ পিএম, ১৩ জুলাই ২০১৭ বৃহস্পতিবার


ফতুল্লায় কার্তুজসহ পাইপগান নিয়ে তিন সন্ত্রাসী গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে ৫ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান নিয়ে তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা নিহত সন্ত্রাসী কিলার পলাশের অন্যতম সহযোগি।

বৃহস্পতিবার (১২ জুলাই) ভোরে ফতুল্লার দেলপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। পরে বেলা সাড়ে ১২টায় ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন তথ্য নিশ্চিত করে।

গ্রেপ্তারকৃতরা হলো ঢাকা ডেমরার মৃত জালাল উদ্দিনের ছেলে মনির হোসেন স্বাধীন (৪৬), বরিশালের বাবুগঞ্জ থানার চাদপাশার ইউনুছ আলীর ছেলে সজিব হোসেন (২৫) ও ভোলার দক্ষিণ বালিয়া এলাকার আবুল কালামের ছেলে হাসনাইন ওরফে হাসান (২৩)। তারা দেলপাড়া চেয়ারম্যান বাড়ি রোড ও টাওয়ারপাড় এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, সন্ত্রাস বিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মিজানুর রহমান ও এএসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে দেলপাড়া এলাকায় অভিযান চালিয়ে মনির হোসেন স্বাধীনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা গেছে সে নিহত কিলার পলাশের সেকেন্ড ইন কমান্ড। তাকে জিজ্ঞাসাবাদে সজিব ও হাসানকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে কিলার পলাশের রক্ষিত পাইপগান ও কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, কিলার পলাশের রক্ষিত অস্ত্র উদ্ধার সহ তার বাহিনীর সন্ত্রাসীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। আর গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ