৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:২৬ পূর্বাহ্ণ

সন্ত্রাসী হামলায় আইনজীবী ও সহকারী জখম


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৬ পিএম, ১৩ জুলাই ২০১৭ বৃহস্পতিবার


সন্ত্রাসী হামলায় আইনজীবী ও সহকারী জখম

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের এক আইনজীবীর উপর অতর্কিত হামলা চালিয়েছে শহরের দেওভোগ এলাকার সন্ত্রাসী বাহিনী। আশংকাজনক অবস্থায় ওই আইনজীবীকে প্রথমে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ওই আইনজীবী ছাড়াও তার সঙ্গে থাকা আইনজীবী সহকারীকেও বেদম মারধর করে রক্তাক্ত জখম করা হয়েছে। সন্ত্রাসী বাহিনীর হামলায় আহত আইনজীবী অ্যাডভোকেট এসএম গালিবের একটি চোখ উপড়ে ফেলার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। ১২ জুলাই বুধবার রাতে এ ঘটনা ঘটে।

আহতদের পবিবার সূত্রে জানা গেছে, বুধবার রাতে চেম্বারের কাজ শেষ করে রাত সাড়ে ১২টার দিকে মটরসাইকেল যোগে দেওভোগ এলাকায় তার বাড়িতে যায় অ্যাডভোকেট এসএম গালিব। ওই সময় তার সঙ্গে ছিলেন আইনজীবী সহকারী আরাফাত হোসেন দিপু। বাসায় ফিরে বাড়ির পিছন দিকে মটরসাইকেল রাখার গ্যারেজ গাড়ি তালা দিতে যায় এসএস গালিব ও আরাফাত হোসেন। মটর সাইকেল তালা দেয়ার সময় পিছন দিক থেকে সন্ত্রাসী রুবেল, কাইয়ুুম, জুম্মান, দিলু, শওকত, কাউসার, ইমরান, ইমতিয়াজ, ইসতিয়াক সহ আরো বেশকজন গালিবের গলায় রশি বেধে মাটিতে ফেলে দেয়। ওই সময় এলোপাথারিভাবে চাপাতি ও লোহার রড দিয়ে আঘাত করতে থাকে সন্ত্রাসীরা। আরাফাতকেও এলোপাথারি কুপিয়ে আহত করা হয়। দু’জনকে মেরে রক্তাক্ত জখম করে অজ্ঞান অবস্থায় গ্যারেজের ভিতরে তালা মেরে রেখে দেয় সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা গালিবের চোখ উপরে ফেলার চেষ্টা করেছে।

প্রায় আঘা ঘণ্টা পর সহকারী আরাফাতের জ্ঞান ফিরে আসলে চিৎকার দেয়। পরে লোকজন এসে গ্যারেজের তালা ভেঙ্গে দুজনকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে আহতদের গভীর রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গালিবের পা ভেঙ্গে গেছে। একটি চোখ ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। কপালে নাকে জখম হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে সেলাই দেয়া হয়েছে। আরাফাতের হাত ভেঙ্গে গেছে। এদিকে আহতদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া হবে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ