৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:১৮ পূর্বাহ্ণ

সোনারগাঁয় গৃহবধু হত্যার ঘটনায় আদালতে হত্যা মামলা


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৩৪ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৭ শনিবার


সোনারগাঁয় গৃহবধু হত্যার ঘটনায় আদালতে হত্যা মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয় শিরিনা আক্তার নামে এক গৃহবধু হত্যার ঘটনায় নিহত গৃহবধুর পিতা বাদী হয়ে সম্প্রতি নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয় সোনারগাঁ উপজেলা হাবিবপুর গ্রামের আব্দুর রশিদ খান এর ভাড়াটিয়া সেলিম মিয়ার ছেলে ডালিম মিয়ার সাথে আড়াইহাজার উপজেলার তিলচন্দি গ্রামের ফজলুল হক ভ’ইয়ার মেয়ে শিরিনা আক্তারের এক বছর আগে বিবাহ হয়। বিবাহর পর থেকে সেলিনার যৌতুকলোভী স্বামী ও শ^শুর যৌতুকের জন্য নানা রকম নির্যাতন করে। ফলে একাধিকবার নিহত গৃহবধুর পরিবার নিহতের স্বামী ডালিম মিয়াকে টাকা দিতে বাধ্য হয়। সর্বশেষ গত ২৪ আগষ্ঠ নিহতের স্বামী ডালিম মিয়া শিরিনা আক্তারকে তার বাবার কছে থেকে ১০হাজার টাকা এনে দিতে বলে। নিহত গৃহবধূ এতে অস্বীকৃতি জানালে তার স্বামী ডালিম মিয়া উত্তেজিত হয়ে তার পরিবারের লোকজনের সহযোগিতায় ওই গৃহবধূকে নির্মমভাবে হত্যা করে।

নিহত গৃহবধূ ও মামলার বাদী ফজলুল হক ভূঁইয়া বলেন, মাত্র কয়েক হাজার টাকার জন্য নরপশুরা আমার মেয়েকে হত্যা করেছে। আমি এর ন্যায় বিচার চাই।

নিহতের মা হাজেরা বেগম বলেন, আমার মেয়ের শ^শুর বাড়ির লোকজন আমার মেয়েকে হত্যা করেছে। অমরা আদালতে মামলা করায় তাদের সাথে আপোষ করার জন্য চাপ দিচ্ছে। আমার মেয়ের শ^শুর সেলিম মিয়া আমার ছেলেকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমরা আমার মেয়ের হত্যার বিচার চাই।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ