৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:১৯ পূর্বাহ্ণ

সূর্যাস্তের পর চলবে না বাল্কহেড, পূজোয় থাকবে নিরাপত্তা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৭ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৭ রবিবার


সূর্যাস্তের পর চলবে না বাল্কহেড, পূজোয় থাকবে নিরাপত্তা

আসছে শারদীয় দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা করবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। এছাড়া শীতলক্ষ্যায় নৌ দুর্ঘটনা কমাতে সূর্যাস্তের পর বালুবাহী বাল্কহেড চলাচলেও থাকবে কঠোর নিষেধাজ্ঞা।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এসব সিদ্ধান্ত হয়।

সভায় এমপিরা উপদেষ্টা পদে থাকলেও রোববারের সভায় সংরক্ষিত নারী আসনের এমপি হোসনে আরা বেগম বাবলী ছাড়া আর কোন এমপি উপস্থিত ছিলেন না।

সভায় সভাপতিত্ব করা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিম উদ্দিন হায়দায় বলেন, আসন্ন পূজা উপলক্ষ্যে নিরাপত্তা নিশ্চিত করা হবে। এ নিয়ে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সজাগ থাকতে হবে। নৌ দুর্ঘটনা রোধে সূর্যাস্তের পর কোন প্রকার বাল্কহেড শীতলক্ষ্যায় চলাচল করতে পারবে না।

সভায় শিল্পাঞ্চলে শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিতকরণ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতার কার্যক্রম জোরদার করার লক্ষ্যে সমগ্র জেলার গোয়েন্দা তৎপরাতা বৃদ্ধিসহ যানজট নিরসন ও সড়ক নিরাপত্তা বৃদ্ধিকরণ, খাদ্য ভোজাল বিরোধী বিশেষ অভিযান, বিদেশী নাগরিকদের নিরপত্তা প্রদান, মাদক, জঙ্গিবাদ ও মৌলবাদ মোকাবেলায় কৌশল নির্ধারণ প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করা হয় ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান, সিভিল সার্জন এহসানুল হক, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যন আতাউর রহমান মুকুল, সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান আজারুল ইসলাম মান্নান প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ