৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭ , ২:২৯ অপরাহ্ণ

diamond world

সেলিম শামীম ও আইভীর দৃষ্টি আকর্ষণ করে ব্যবসায়ীরা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৫৪ পিএম, ১২ জুলাই ২০১৭ বুধবার


সেলিম শামীম ও আইভীর দৃষ্টি আকর্ষণ করে ব্যবসায়ীরা

সন্ত্রাস ও চাঁদাবাজদের প্রতিরোধের জন্য এমপি সেলিম ওসমান, শামীম ওসমান, মেয়র আইভী ও জেলা প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে হাবিব শপিং কমপ্লেক্স মালিক ও ব্যবসায়ী ফেডারেল কমিটি।
 
১২ জুলাই (বুধবার) দুপুর সাড়ে ১২টায় ১নং বাস টার্মিনালস্থ হাবিব শপিং কমপ্লেক্সের নিচ তলায় হাবিব শপিং কমপ্লেক্স মালিক ও ব্যবসায়ী ফেডারেল কমিটির উদ্যোগে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও চাঁদাবাজদের প্রতিরোধে ব্যবসায়ীদের সভা, মানববন্ধন ও পুলিশকে স্মারকলিপি প্রদান করা হয়।
 
হাবিব শপিং কমপ্লেক্স মালিক ও ব্যবসায়ী ফেডারেল কমিটির সাধারণ সম্পাদক তাহের উদ্দিন আহম্মেদ সানি’র নেতৃত্বে হাবিব শপিং কমপ্লেক্সের ৭টি কমিটির প্রায় ৫’শ শতাধিক ব্যবসায়ীরা সভা শেষে ১নং রেলগেইটস্থ সদর থানার সামনে মানববন্ধন করে। এ সময় সন্ত্রাস ও চাদাঁবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক আব্দুর জব্বারের নিকট স্মারকলিপি প্রদান করে।
 
এর আগে সভায় বক্তারা বলেন, বৃহত্তর মার্কেটে প্রকাশ্যে সন্ত্রাসীরা হামলা চালায়, চাঁদা জন্য হুমকি দেয়। পুলিশের সহযোগিতা নিলেও আমাদের বিরুদ্ধে অভিযোগ ও মামলা ভয় দেখাচ্ছে। ফলে দিন দিন ব্যবসা পরিচালনা করলে আমাদের হিমশিম খেতে হচ্ছে। এসব সন্ত্রাসী ও চাঁদাবাজরা রাজনীতি দলের পরিচয় দিয়ে মোবাইল, পোশাক ও টাকা পয়সা নিয়ে চলে যায়। প্রতিবাদ করলে আমাদের উপর হামলা চালিয়ে উল্টো পুলিশের ভয় দেখায়। আগামীকে এই মার্কেটের কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য স্থানীয় এমপি সেলিম ওসমান, শামীম ওসমান ও মেয়র আইভী সহ জেলা প্রশাসনের সকলের সহযোগিতা চায়।

স্থানীয় এমপি সেলিম ওসমানের দৃষ্টি আকর্ষণ করে মার্কেটের সেক্রেটারী তাহের উদ্দিন আহম্মেদ সানি বলেন, সেলিম ওসমান হলেন নারায়ণগঞ্জ সহ দেশের ব্যবসায়ীদের আইডল। তিনি এই এলাকার এমপি, সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে তিনি সর্বদা সচেতন। তাই এমপি সেলিম ওসমানের প্রতি আমাদের মার্কেট রক্ষায় সহযোগিতা করার আহবান জানায়।
 
তিনি আরো বলেন, মার্কেটের ৯টি গেইটের সিসি ক্যামেরা ও মার্কেটের ৭টি তলায় মাইকের ব্যবস্থা করা হবে। যেন সন্ত্রাস ও চাঁদাবাজরা মার্কেটের প্রবেশ করলে যেন বাহিরে যেতে না পারে। সকলকে এই সব প্রতিরোধে পুলিশ প্রশাসনের সহযোগিতা নেয়ার আহবান জানায়। এই মার্কেটের কোন সন্ত্রাসী ও চাঁদাবাজদের জায়গা নাই।
 
সভা মানববন্ধন ও স্মারকলিপি প্রদানের উপস্থিত ছিলেন হাবিব শপিং কমপ্লেক্স মালিক ও ব্যবসায়ী ফেডারেল কমিটির সহ-সভাপতি জামান শেখ, জাহাঙ্গীর দেওয়ান, খবির আহম্মেদ, আক্কাস আলী, রাজিব হাসান শান্ত, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম, সহ-সম্পাদক জাকির হোসেন শাহিন, দপ্তর সম্পাদক জাহেদুল আলম শিপলু, সহ দপ্তর সম্পাদক- আঃ আলীম বুলেট, আনিসুর রহমান, নজরুল ইসলাম, মোক্তার হোসেন, আকবর পাটোয়ারী, আসিফ প্রধান, মোঃ বাবু, মোঃ কামাল হোসেন, মোঃ শুভ, সোহেল হোসেন সহ ব্যবসায়ীরা।
 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ