৯ আশ্বিন ১৪২৪, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭ , ৫:০৮ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জে ডাইজ ক্যামিকেল ব্যবসায়ী সংগঠন আত্মপ্রকাশ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:২৭ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার | আপডেট: ১১:০৮ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


নারায়ণগঞ্জে ডাইজ ক্যামিকেল ব্যবসায়ী সংগঠন আত্মপ্রকাশ

নারায়ণগঞ্জে বাংলাদেশ টেক্সটাইল ডাইস এন্ড ক্যামিকেল মার্চেন্ট এসোসিয়েশনের নতুন সংগঠনের আত্মপ্রকাশ করেছে। ১৬ জুলাই রোববার সন্ধ্যা ৮টায় নারায়ণগঞ্জ ক্লাব কমিউনিটি সেন্টারে এক ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনের সদস্য নারায়ণগঞ্জ ডাইজ ক্যামিকেল ব্যবসায়ীবৃন্দরা পরিচিত হন।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীম উদ্দীন হায়দার।


আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি লিটন সাহা, সহ সভাপতি আবুল হাসেম, গিয়াস উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ নন্দা দেবনাথ, নির্বাহী কার্যকরী সদস্য জি বাস ভৌমিক, দিলীপ সাহা, মোঃ সানাউল্লাহ, মোঃ জসিম উদ্দিন, সুব্রত সাহা, নাদিম আলম, মোঃ বাবু, সুজিত কুমার সাহা, মোঃ ফকরুল হোসাইন, মোঃ সবুজ, জাহাঙ্গীর তালুকদার ও সফিকুর ইসলাম প্রমুখ।


সংগঠনের সভাপতি লিটন সাহা বলেন, ১৫০ বছরের বেশি সময় ধরে রং ক্যামিকেল ব্যবসা করে আসছি আমরা। কিন্তু আমাদের কোন সংগঠন নেই। অথচ ৩০-৪০ জন মিলে কাজ করলে একটি সংগঠন সৃষ্টি হয়ে যায়। এমনতাবস্থায় আমরা না সমস্যা সমাধানে আমরা ব্যবসায়ী একত্রিত হয়ে সংগঠন দাড় করালাম। আজ আমরা পুর্ণমিলনী মাধ্যমে সংগঠনটি আত্মপ্রকাশ করলাম।


অনুষ্ঠানে এডিসি জসিম উদ্দিন হালদার বলেন, প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ও ২০৪১ রুপলেখা বাস্তবায়নের মূল চালিকা হল ব্যবসায়ী নেতৃবৃন্দরা। আপনাদের যে কোন প্রয়োজনে জেলা প্রশাসন সর্বাত্মক সহযোগিতা করবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ