৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৫ পূর্বাহ্ণ

না.গঞ্জ পুলিশকে ধন্যবাদ দিয়ে সেই কলেজ ছাত্রীর ফেসবুকে ছবি পোস্ট


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৬ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার


না.গঞ্জ পুলিশকে ধন্যবাদ দিয়ে সেই কলেজ ছাত্রীর ফেসবুকে ছবি পোস্ট

নারায়ণগঞ্জ সদর উপজেলার জালকুড়ি মিছির আলী ডিগ্রী কলেজের বিএ শিক্ষার্থী সেই  লাখি আক্তারের কলেজে যাওয়ার নিরাপত্তা ব্যবস্থা করেছে নারায়ণগঞ্জ পুলিশ।

২১ আগস্ট সোমবার বিকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো: শরফুদ্দিন (ক অঞ্চল) সহ জেলা পুলিশ প্রশাসনকে ধন্যবাদ দিয়ে সাংবাদিকদের কাছে একটি ছবি সরবরাহ করেন ওই ছাত্রী। এর আগে গত ১৪ আগস্ট এই ছাত্রী নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কাছে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার নিরাপত্তা চেয়ে নিজের ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেছিলেন।

এ বিষয়ে লাখি আক্তার সোমবার মুঠোফোনে জানান, বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য থানায় জিডি করেও ব্যবস্থা হচ্ছিল না। পরে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের নিকট ফেসবুকে নিরাপত্তা চেয়ে ছবি পোস্ট করি। নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন যাদের কারণে স্কুলে যেতে পারছি না তাদের সতর্ক করে গেছেন এবং আমাদের পরিবারকে নিশ্চয়তা দিয়েছেন কলেজে যেতে বাধা দিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। এরপর থেকে রবিবার আমি কলেজে গিয়েছি। তাই পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানালাম।

লাখি আক্তার কলেজে যাওয়ার বাধার কারণ হিসাবে উল্লেখ করেছিলেন, আলীরটেক মৌলবীবাড়ি ব্রীজ এলাকার বাসিন্দা ভ্যানচালক জাকির হোসেনের মেয়ে তিনি। বাবার জাকির হোসেনসহ পরিবারের ৫ সদস্যের বিরুদ্ধে আপন খালা একটি অর্থ আত্মসাত মামলা করছে। ওই মামলায় সবাই জামিনে রয়েছে। আদালতে প্রক্রিয়াধীন থাকা মামলাটিতে এখন খালা শারমিন সুবিধা করতে না স্থানীয় সন্ত্রাসী প্রকৃতির লোক শাহ জালাল নানাভাবে হুমকি দিচ্ছে। তার পেছনে থাকা একজন নাকি আওয়ামীলীগ নেতা রয়েছে। তাকে টাকা দিয়ে সমস্যা সমাধান না করলে বাড়িঘর পুড়িয়ে দেওয়া হবে। সে বাসা থেকে বের হলেই লোকজন পিছনে লাগিয়ে দেয়। ফলে তার কলেজে যাওয়া বন্ধ হয়ে গিয়েছিল।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন জানান, কলেজ ছাত্রী বাবার সাথে তার খালার মামলা চলছে। সেটা আদালতে বিচারের যা হবে তা আইনগত বিষয়।  কিন্তু এ বিষয়কে কেন্দ্র করে কলেজ ছাত্রীর কলেজে যাওয়া বাধার বিষয়টি মারাত্মক। এ বিষয়ে কেউ বাধা প্রদান করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আমরা কলেজ ছাত্রীেেক আশ্বস্ত করেছি। কোন রকম বাধা এলে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ