৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৫ অপরাহ্ণ

কান ধরলেন ঘুষখোর


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৫ পিএম, ৯ জুলাই ২০১৭ রবিবার | আপডেট: ১১:০৭ পিএম, ৯ জুলাই ২০১৭ রবিবার


কান ধরলেন ঘুষখোর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় একটি টিকাদান কেন্দ্রে ঘুষ গ্রহণের অভিযোগে এক স্বাস্থ্য সহকারীকে কান ধরে ও সেবাপ্রার্থীর পা ধরে ক্ষমা চাওয়ানো হয়েছে। ৮ জুলাই রোববার দুপুরে উপজেলা কার্যালয়ে স্থায়ী টিকাদান কেন্দ্রে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চৌধুরী মোহাম্মদ ইকবাল বাহার সেবাপ্রার্থীদের কাছে স্বাস্থ্য সহকারী বাবুল হোসেনকে ক্ষমা চাওয়ান।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টায় উপজেলা স্থায়ী টিকাদান কেন্দ্রে শিশুদের টিকা দিচ্ছিলেন স্বাস্থ্য সহকারী বাবুল হোসেন। এসময় দীর্ঘ লাইন ছিল সেবাপ্রার্থী মা ও শিশুদের। একটি শিশুকে টিকা দিতে বাবুল হোসেন সময় নিয়েছে প্রায় ২০ থেকে ২৫ মিনিট। কারণ শিশুদের নিয়ে টিকা কেন্দ্রে প্রবেশ করলে মায়েদের কাছ থেকে চা-পানের কথা বলে ১০০ টাকা করে দাবী করতেন। দাবীকৃত টাকা নিয়ে হৈ চৈ করলে অনেক মায়ের সঙ্গে বাগবিতন্ডা হয় বাবুল হোসেনের। বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চৌধুরী মোহাম্মদ ইকবাল বাহারকে জানানো হয়। এতে তিনি টিকাদান কেন্দ্রে উৎ পেতে থাকেন। এক পর্যায়ে এক নারী বাবুল হোসেনকে ১০০ টাকা দিলে ডাঃ চৌধুরী মোহাম্মদ ইকবাল বাহার তাকে টাকাসহ আটক করে কান ধরে দাঁড় করিয়ে রাখেন। এক পর্যায়ে সেবাপ্রার্থী সেই নারীর পা ধরে ক্ষমা চাইতে বলেন ডাঃ চৌধুরী মোহাম্মদ ইকবাল বাহার। এতে বাবুল হোসেন সেই সেবাপ্রার্থী নারীর পা ছুয়ে ক্ষমা চেয়েছেন।

ডাঃ চৌধুরী মোহাম্মদ ইকবাল বাহার বলেন, বাবুল হোসেনকে এর জন্য তলব করা হয়েছে। এবিষয়ে জানতে বাবুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করেননি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ