৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:২১ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জে আসছেন চিত্রনায়ক অনন্ত জলিল


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৬ পিএম, ১৬ আগস্ট ২০১৭ বুধবার


নারায়ণগঞ্জে আসছেন চিত্রনায়ক অনন্ত জলিল

নারায়ণঞ্জে আসছেন চিত্রনায়ক অনন্ত জলিল। তবে কোন ছবির সুটিং কিংবা ছবির প্রোমোর জন্য নয়, তিনি আসছেন ইসলামের দাওয়াত দিতে। আগামী ১৮-২০ আগষ্ট তিন দিন ব্যাপি তাবলীগের কাজ করতে তিনি নারায়ণগঞ্জের একটি মসজিদে অবস্থান করবেন।

বাংলা সিনেরমার রঙিন পর্দার হিট চিত্র নায়কদের মধ্যে তিনি একজন। তাকে ঘিরে বাংলা সিনেমা প্রেমিকদের রয়েছে অনেক জল্পনা-কল্পনা। তবে এবার তিনি ভিন্ন সাজে ভিন্ন ভাবে নিজেকে উপস্থাপন করে সারাদেশে আালোড়ন সৃষ্টি করেছে। দেশের সীমান পেরিয়ে সংবাদ শিরোনাম হয়েছে সারা বিশ্বে। হঠাৎ করে ধর্ম কর্ম নিয়ে ব্যস্ত হয়ে পড়া এই নায়ক আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে আসে। চমকে দেওয়া নতুন সাজে নিজেকে সজ্জিত করেছেন তিনি। মাথায় পাগড়ী, শরীরে ইয়া মস্ত জুব্বা পড়ে সবাইকে চমকে দিয়ে ইসলামের দাওয়াত দেন। এবার ইসলামের পথে দাওয়াতের কাজ অব্যাহত রাখার ঘোষণা দিয়ে এবার নারায়ণগঞ্জ আসছেন এই অভিনেতা ও প্রযোজক।

১৫ আগষ্ট বিকেলে ফেসবুকের একটি পেজে ভিডিও পোষ্ট করেন অনন্ত জলিল। ভিডিওতে তিনি বলেন, ইনশাল্লাহ, আমি আসছি বায়তুল আকসা জামে মসজিদ, নারায়ণগঞ্জে; তিন দিনের তাবলীগে। ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আকসা মসজিদে আসছি। ইসলাম ধর্ম, শান্তির ধর্ম। চলুন আমরা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি এবং আল্লাহর কাছে প্রার্থনা যে আমাদেরকে ইসলামের নিয়ম-কানুন মানার তৌফিক দান করেন।

বর্তমান বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে ভিডিওতে তিনি আরো বলেন, ‘আর একটি কথা, দেশে এখন ভয়াবহ বন্যা চলছে। আসুন, আমাদের যার যা কিছু আছে তাই নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াই। আর আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেনো এই সংকট থেকে আমাদের রক্ষা করেন।

গেল মাসে হঠাৎ করে সব ভক্ত অনুরাগীদের রাজধানীর রবীন্দ্র সরোবরে আসতে বলেন চিত্রনায়ক অনন্ত জলিল। ঘোষণা দেন, সবাইকে চমকে দিবেন তিনি। কথামতো সত্যিই সবাইকে তিনি চমকে দেন। ধর্মীয় ভিন্ন সাজে সবার সামনে উপস্থিত হয়ে, ছবি নিয়ে কথা না বলে ইসলামের দাওয়াত দিয়ে সবাইকে চমকে দেন। এতে সারা দেশে আলোড়ন সৃষ্টি হয়। তাকে নিয়ে নানা গুঞ্জন চলছে সিনেমা পাড়ায়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ