৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ১২:২৪ অপরাহ্ণ

শাকিবের রাজনীতি শেষ হয়নি, আসছে নবাব


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২১ পিএম, ১৮ আগস্ট ২০১৭ শুক্রবার


শাকিবের রাজনীতি শেষ হয়নি, আসছে নবাব

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী দু’টি সিনেমা হলে চলছে ভিন্ন আঙ্গিকের দুটি সিনেমা। গুলশান সিনেমা হলে রাজনীতি এখনো শেষ হয়নি, কেননা এই সিনেমাটি এখনো চলছে। বস-২ এখন মেট্রোতে আছে অর্থাৎ মেট্রো সিনেমা হলে এই ছবিটি চলছে। ভারত নাকি বাংলাদেশ সিমেনার দিক দিয়ে কে এগিয়ে থাকবে-এই প্রশ্নে সিনেমা হল দুটিতে চলছে প্রতিযোগিতা। কেননা সিনেমা দুটিতে প্রধান চরিত্র নায়ক-নায়িকা বাংলাদেশ ও ভারত থেকে নেয়া হয়েছে। তবে জনপ্রিয়তার দিক দিয়ে কোনটি এগিয়ে তা এখন দেখার বিষয়। শহরের সিনেমা হলগুলো ঘুরে এসব তথ্য পাওয়া যায়।

শহরের গুলশান সিনেমা হলে বাংলাদেশের নায়ক শাকিব খানের অভিনয়ে নির্মিত রাজনীতি ছবিটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে কাজ করছে তার সহধর্মিনী চিত্র নায়িকা অপু বিশ্বাস। রঙিন পর্দা এবং বাস্তব জীবনের জুটি বেঁধেছেন এই দুই জন। তাই সিনেমাতে তাদের (কেমেস্ট্রি) রসায়ন খুব ভাল হবে এমন আগ্রহের কারণে দর্শক বেশ আগ্রহ নিয়ে সিনেমা হলে ভিড় করছেন। যদিও এই জুটি এর আগেও একসাতে অনেক সিনেমা করেছেন। কিন্তু তাদের বিয়ের কথা প্রকাশ হওয়ার পর এই সিনেমাটি প্রথম। এই সিনেমাটিতে অভিনয় করার আগে তাদের সম্পর্কের মধ্যে টানা পোঁড়ন দেখা যায়। তাই এই সিনেমাটিতে তাদের মধ্যকার বোঝাপড়া দেখতে দর্শক বেশ কৌতুহলী হয়ে উঠেছে।

রাজনীতির প্রেক্ষাপট নিয়ে বাংলাদেশি নায়ক-নায়িক দিয়ে নির্মিত এই সিনেমাটি নতুন মাত্রা যোগ করেছে বলে মনে করছেন সিনেমা দেখতে আসা সিনেমা প্রেমিরা। এছাড়া এই সিনেমাটি গল্পের দিক দিয়ে ভিন্নতাও তৈরি করেছে। তাই বেশ আগ্রহ নিয়ে দর্শকরা সিনেমা হলে ভিড় করছেন। তবে আসছে ঈদে নতুন কোন এক ছবি নিয়ে চমক রয়েছে বলে জানিয়েছেন সিনেমা হলের কর্মকর্তারা।

শহরের মেট্রো সিনেমা হলে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত বস-২ সিনেমাতে দুই নায়িকার বিপরীতে একজন নায়ক রয়েছে। দুই নায়িকার মধ্যে বাংলাদেশের নুসরাত ফারিয়া ও ভারতের শুভশ্রী গাঙ্গুলী অভিনয় করছে। আর নায়ক হিসেবে কোলকাতার সারা জাগানো হিরো জিৎ অভিনয় করেছে। ভারত-বাংলাদেশের মিশ্রনে নির্মিত এই সিনেমাতে দুই নায়িকা ও এক নায়কের কারণে ছবিটি বেশ কৌতুহলী হয়ে উঠেছে। তাই দর্শকদের মাঝে আগ্রহের কোন কমতি ছিল না। তবে ভারতীয় নায়ক-নায়িকার কারণে আগ্রমের মাত্রাটা একটু বেশি ছিল। সিনেমাটি রোমান্টির ও এ্যাকশন ফিল্ম  হবে তা ছবির পোস্টার দেখেই বোঝা যাচ্ছে। আর রোমান্টিক সিনেমা মানে হিট ফিল্ম। তাছাড়া হিট নায়ক হিসেবে জিৎ তো রয়েছেই। সব মিলিয়ে বেশ জমপেশ সিমেনা হয়েছে, তাই জনপ্রিয়তার শীর্ষে এই সিনেমাটি এখন অবস্থান করছে।

তবে আগামী শুক্রবার হতে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা নবার ছবিটি চালু করা হবে মেট্রো সিনেমা হলে। এই সিনেমাতে দেশি নায়ক শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে শুভশ্রী অভিনয় করেছে। পবিত্র ঈদের দিন থেকে শুরু হবে রংবাজ সিনেমাটি। এই সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে দেশি নায়িকা বুবলি কাজ করেছে।

শহরের আরো দুটি সিনেমা হল আশা, মাসার সিনেমা হল এখন বন্ধ রয়েছে। তবে সিনেমা হল সংস্করনের কাজের জন্য আশা সিনেমা হলটি এখন বন্ধ রাখা হয়েছে। আসন্ন ঈদের সময় সিনেমা হলটি খোলা হবে বলে জাানা গেছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ