৯ আশ্বিন ১৪২৪, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭ , ৫:০৮ পূর্বাহ্ণ

৮ মোবাইল শো রুম উদ্বোধন করলেন অয়ন ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫২ পিএম, ১৮ জুন ২০১৭ রবিবার | আপডেট: ০৬:১৮ পিএম, ২১ জুন ২০১৭ বুধবার


৮ মোবাইল শো রুম উদ্বোধন করলেন অয়ন ওসমান

নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের হাসনাত স্কয়ারের তিন তলায় ৮টি মোবাইল কোম্পানীর অথরিটি শো রুম উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান।


১৮ জুন রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় ইফতারের পর ৮টি মোবাইল কোম্পানীর শো রুম উদ্বোধন করে পরিদর্শন শেষে অয়ন ওসমান বলেন, নারায়ণগঞ্জ শহরে অত্যাধুনিক মার্কেট নির্মিত ও চালু হচ্ছে। হাসনাত স্কয়ারটি আধুনিক মার্কেট নির্মাণ করায় উদ্যোক্তা উচ্ছাস আলম সহ সকল কর্মকর্তাকে সাধুবাদ জানায়। এখন আর নারায়ণগঞ্জের মানুষ ঢাকায় মার্কেট করতে যেতে হবে না। হাসনাত স্কয়ারে প্রবেশ করে বুঝছে পেরেছি, এখানে এক পরিবারের সকল সদস্যের চাহিদা মিটানো সম্ভব।


অয়ন ওসমান তিন তলায় মার্কেটে মোবাইলের শো রুম উদ্বোধন শেষে দ্বিতীয় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড, কেসআই ও বিভিন্ন দোকান পরিদর্শন করে। হাসনাত স্কয়ারে সকল কিছু পণ্য ব্যবস্থা করায় উচ্ছাস আলমকে ধন্যবাদ জানায়।


উচ্ছাস আলম জানান, তিন তলায় সামসং, লাভা, ওয়ালটন, অপ্পো, নকিয়া, এম.আই, সিম্ফনি মোবাইল কোম্পানীর সকল সেট পাওয়া যাবে। এখান থেকে কাষ্টমারদের ক্রয়কৃত মোবাইল সেট সার্ভিসিং করা হবে ওয়ারেন্টি সিস্টেমে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ