৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:২০ পূর্বাহ্ণ

জামতলায় ১১ মিনিটে চুরি (ভিডিও)


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৯ পিএম, ৩০ জুলাই ২০১৭ রবিবার


অভিযুক্ত দুইজন

অভিযুক্ত দুইজন

নারায়ণগঞ্জ শহরের জামতলায় একটি ফ্ল্যাট বাসায় চুরির ঘটনা ঘটেছে যা ওই ভবনের সিসি ক্যামেরায় রেকর্ড রয়েছে। এতে দেখা গেছে মাত্র ১১ মিনিটের মধ্যে একদল চোর ওই চুরির ঘটনা ঘটায়।

শহরের জামতলায় শাহীন ডাক্তারের গলিতে ৩/৩ বাড়ির মালিকা মামুন চৌধুরী জানান, তার ভবনের চতুর্থ তলায় সংযুক্ত আরব আমিরাত প্রবাসী রাজা মিয়া ভাড়া থাকেন। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। ২৯ জুলাই সকালে তিনি বাইরে বের হন। পরে বাসায় ফিরে দেখেন দরজা ভাঙা। চোরের দল ঘর থেকে ল্যাপটপ, মোবাইল, দেড় লাখ টাকা, স্বর্ণালংকার নিয়ে গেছে।

মামুন আরো জানান, সিসি ক্যামেরায় দেখা গেছে সকাল ১০টা ৩৫ মিনিটে চোরের দল ভেতরে প্রবেশ করে ১০টা ৪৬ মিনিটে বেরিয়ে আসে। মানে মাত্র ১১ মিনিটেই ঘটেছে চুরির ঘটনা।

তিনি দাবী, করেন সকাল ১০ টা ৩৬ মিনিটে নীল রঙয়ের শার্ট ও আরো একজন যুবক সাদার মধ্যে চেক শার্ট পড়ে খালি হাতে ভেতরে প্রবেশ করেন। পরে নীল রঙয়ের শার্ট পড়া ব্যক্তি হাতে একটি ব্যাগ নিয়ে বেরিয়ে আসেন। ধারণা করা হচ্ছে ওই ব্যাগেই ল্যাপটপটি ছিল। তাছাড়া চেক শার্ট পড়া ব্যক্তি মুখ ঢেকে বের হচ্ছিল। সে কারণেই আমাদের ধারণা ওই দুইজনই চুরির সঙ্গে জড়িত থাকতে পারে। এ দুইজনকে অভিযুক্ত করেই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ